চিত্রদেশ

বন্ধ হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’!

বিনোদন ডেস্ক:

এ মুহূর্তে বলিউডে সবচেয়ে জনপ্রিয় কমেডি শো কোনটি? এমন প্রশ্নের পর চোখ বন্ধ করে জবাব দেয়া যায়- ‘দ্য কপিল শর্মা শো’। ভারত তো বটেই, এ উপমহাদেশেরও বেশ কয়টি দেশে তুমুল জনপ্রিয় কপিল শর্মার উপস্থাপনার এই শোটি।

এর দর্শকের জন্য মন খারাপের খবর হলো, শোটি শিগগিরই বন্ধ হতে চলেছে! সপ্তাহ শেষে আর প্রাণখোলা হাসির খোরাক জোগাবে না ‘কাপ্পু শর্মা’ এবং তার দলবল। ভারতীয় গণমাধ্যমের সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেল।

মুম্বাইয়ের এক সংবাদমাধ্যম সূত্রে খবর, নির্মাতারা এই কমেডি চ্যাট শোকে নতুনভাবে সাজাতে চাইছেন। মূলত সেই কারণেই সাময়িক বিরতির পরিকল্পনা। এরপর ফেরা হবে শোয়ের দ্বিতীয় সিজন নিয়ে। যদিও এ বিষয়ে কোনো চূড়ান্ত সিদ্ধান্তের কথা সামনে আসেনি এখনও পর্যন্ত।

২০১৪ সালে কালারস চ্যানেলে ‘কমেডি নাইটস উইথ কপিল’-এর পর সনি টিভিতে এই শো নিয়ে সঞ্চালকের ভূমিকায় ফিরেছিলেন কপিল শর্মা। চ্যানেল পরিবর্তন হলেও শোয়ের জনপ্রিয়তার বিন্দুমাত্র ভাটা পড়েনি। আগাগোড়া টিআরপি তালিকায় উপরের দিকে এই শোয়ের অবস্থান, তা প্রমাণ করেছে।

কপিলের সঙ্গে এই শোয়ে বিভিন্ন ভূমিকায় অভিনয় করেন ক্রুষ্ণা অভিষেক, কিকু সারদা, ভারতী সিংহ এবং সুমনা চক্রবর্তী।

বিচারকের আসনে থাকেন বলিউডের পরিচিত মুখ অর্চনা পূরণ সিংহ। শাহরুখ-সালমান খান থেকে সুনীল গাভাস্কার, প্রায় সকল ক্ষেত্রের বিশিষ্ট জনদের কপিলের অতিথি হয়ে এসে দিলখোলা হাসি হাসতে দেখা গিয়েছে।

এমন জনপ্রিয় শোয়ের বন্ধ হয়ে যাওয়ার খবরটি বেশ হতাশা তৈরি করেছে দর্শক মহলে।

তবে কপিল শর্মার দেখা নিয়মিতই মিলবে বলে সোশাল মিডিয়ায় নিজেই নিশ্চিত করেছেন এই অভিনেতা-উপস্থাপক। তিনি জানিয়েছেন, ছোট পর্দায় না থাকলেও এবার ওটিটি প্ল্যাটফর্মে হাজির হবেন নিয়মিত।

চিত্রদেশ//এইচ//

Related Articles

Back to top button