চিত্রদেশ

মা হতে চলেছেন দীপিকা পাডুকোন?

বিনোদন ডেস্ক:
দীপিকা পাড়ুকোনের মা হওয়ার জল্পনা গত কয়েক সপ্তাহ ধরেই ভেসে বেড়াচ্ছে বলিপাড়ায়। বনশালির অফিসের বাইরে ঢিলেঢালা পোশাকে লেন্সবন্দি হওয়ার পর জল্পনা শুরু হয়েছিল। তা শতগুণ বেড়ে গেল শনিবার।

আগেই সঞ্জয় লীলা বনশালির অফিসের বাইরে দীপিকাকে ঢিলেঢালা পোশাকে দেখা গিয়েছিল, আর তারপরই ফিসফাস আরও বেড়ে যায়।

রণবীর-দীপিকা এদিন মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে চুপি চুপি হাজির হয়েছিলেন। যদিও পাপারাতজিদের এড়িয়ে যেতে চাইলেও লেন্সবন্দি হলেন দীপবীর জুটি। গাড়ির ভিতর থেকেই দেখা পাওয়া গেল তারকা দম্পতির। সত্যিই কী মা হচ্ছেন দীপিকা?

দীপিকার অন্তঃসত্ত্বার চর্চা শুরু হয় সঞ্জয় লীল বনশালির অফিসের সামনে তাঁকে ঢিলে পোশাকে দেখার পর থেকে। তাঁর ঢলঢলে পোশাক দেখেই নেটিজেনদের মত মা হতে চলেছেন তিনি। আর তাই বেবি বাম্প লুকিয়ে রাখার জন্য দীপিকা এমন পোশাক পরেছেন। সেই আগুনেই খানিক ঘি ঢাললেন দীপিকা-রণবীর, একসঙ্গে হাসপাতাল থেকে বের হতে দেখা গেল তাঁদের।

কবীর খানের ৮৩-তে দেখা যাবে দীপিকাকে, শাহরুখ খানের পাঠান ছবির শ্যুটিং সারছেন নায়িকা। ইতিমধ্যেই ঘোষণা হয়েছে হৃত্বিকের সঙ্গে ফাইটার ছবির। এর মাঝেই এমন গুঞ্জনে অনুরাগীদের প্রশ্ন তবে কী এই প্রজেক্ট গুলোতে তাঁরা দেখতে পাবেন না কবীর খানের ৮৩-তে দেখা যাবে দীপিকাকে, শাহরুখ খানের পাঠান ছবির শ্যুটিং সারছেন নায়িকা। ইতিমধ্যেই ঘোষণা হয়েছে হৃত্বিকের সঙ্গে ফাইটার ছবির। এর মাঝেই এমন গুঞ্জনে অনুরাগীদের প্রশ্ন তবে কী এই প্রজেক্ট গুলোতে তাঁরা দেখতে পাবেন না দীপিকাকে?

চিত্রদেশ//এফটি//

Related Articles

Back to top button