চিত্রদেশ

মাদক কাণ্ডে ফাঁসতে পারেন শাহরুখ-রণবীর

বিনোদন ডেস্ক:

তারকাদের মাদকের ব্যবহার নিয়ে বেশ সরগরম বলিপাড়া। ইতোমধ্যে মাদক কেনা ও সরবরাহের দায়ে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এছাড়া অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, শ্রদ্ধা কাপুর ও রাকুল প্রীতি সিংকে মাদক কাণ্ডে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

এদিকে প্রকাশিত প্রতিবেদনে দৈনিক ভাস্কর দাবি করেছে, বলিউড কিং শাহরুখ খান, অভিনেতা রণবীর কাপুর, অর্জুন রামপাল, দিনো মরেয়াকে মাদক কাণ্ডে জিজ্ঞাসাবাদ করবে এনসিবি। এই অভিনেতাদের সম্পর্কে আরো বিস্তারিত খোঁজ নেওয়ার পর তাদের তলব করা হবে। নাম প্রকাশে অনিচ্ছুক এনসিবি’র একজন কর্মকর্তা সংবাদমাধ্যমটিতে এই তথ্য জানিয়েছেন।

এর আগে এবিপি নিউজ জানায়, খুব শিগগির বলিউডের প্রথম সারির চারজন অভিনেতাকে তলব করবে এনসিবি। তাদের নাম ইংরেজি অক্ষর ‘এস’, ‘আর’, ‘এ’ ও ‘ডি’ দিয়ে শুরু।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার মাদক সেবনের বিষয়টি প্রকাশ্যে আসে। এরপর বলিউডে মাদকের ব্যবহারের বিষয়ে তদন্ত শুরু করেছে এনসিবি। জানা গেছে, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো’র কর্মকর্তাদের কাছে মাদক সেবন করেন এমন ৫০ জন বলিউড তারকার তালিকা রয়েছে। একে একে সবাইকে তলব করবে এনসিবি।

চিত্রদেশ//এল//

Related Articles

Back to top button