চিত্রদেশ

বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনলেন নায়িকা পরীমণি

বিনোদন ডেস্ক:
চলতি বছরের ১০ জানুয়ারি মা হওয়ার বিষয়টি নিজেই প্রকাশ করেন ঢাকায় সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমণি। এবার বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন তিনি।

বৃহস্পতিবার (৫ মে) রাত পৌনে ১টায় বেবি বাম্পের একটি ছবি তার ফেসবুকে শেয়ার করেন।ছবিতে দেখা যাচ্ছে সবুজ গাউন আর চোখে চশমা পরে মাতৃত্বকালীন পোজে দাঁড়িয়ে আছেন পরীমণি। পেটে হাত রেখে অনাগত সন্তানকে যেন আগলে রেখেছেন পরম মমতায়।মুখের স্নিগ্ধ হাসিই বলে দিচ্ছে মা হওয়ার খুশিতে ভাষা হারিয়ে ফেলেছেন পরী।মাতৃত্বের আভা ফুটে উঠেছে তার চেহারায়ও।আর সেই ছবি প্রকাশ হতেই নজর কাড়ে নেটিজেনদের।

প্রিয় তারকাকে ‘মাশাল্লাহ’ও ‘আলহামদুলিল্লাহ’ লিখে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্ত অনুরাগীরা।

সম্প্রতি মাতৃত্বকালটা চমৎকারভাবে উপভোগ করছেন পরীমণি। তার সামাজিক যোগাযোগমাধ্যমে ঢুঁ মারলে তেমনটা আন্দাজ করা যায়। বেশ হাসিখুশি সময় তিনি তার পরিবার নিয়ে কাটাচ্ছেন।

মা হওয়ার সময়টাতে কোন প্রকার ঝুঁকি না নিতে শুটিং থেকে বিরত আছেন পরী।স্বামী রাজও তাকে নিয়মিত সময় দিয়ে যাচ্ছেন।

ঈদের ছুটি কাটাতে স্বামী রাজকে নিয়ে কক্সবাজারে গেছেন পরী। নানা সময়ের ছবি আপলোড করছেন তিনি। বুধবার (৪ মে) পরীমণি তার ফেসবুক পেজে আপলোড করেন বেশ কয়েকটি রোম্যান্টিক ছবি। যেখানে দেখা গেছে, সমুদ্রের তীরে দাঁড়িয়ে পরম আদরে একে-অপরকে জড়িয়ে আছেন রাজ-পরী। আবার চুম্বনরত অবস্থায়ও ক্যামেরাবন্দি হয়েছেন তারা।

পরীমণি ও রাজের এই অপূর্ব প্রেমময় মুহূর্ত মুগ্ধ করেছে অনুসারীদের। ইতোমধ্যে ছবিগুলোতে রিঅ্যাকশনের সংখ্যা ছাড়িয়ে লাখে। ঘোরাঘুরি শেষে ঠিক কবে নাগাদ তিনি ঢাকায় ফিরবেন তা এখনও বলা যাচ্ছে না।

চিত্রদেশ//এফ//

Related Articles

Back to top button