চিত্রদেশ

আসছে নতুন চলচ্চিত্র ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’

বিনোদন ডেস্ক:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে পালিত হচ্ছে ‘মুজিববর্ষ’। এই আয়োজনের অংশ হতে এটিএন এন্টারটেইনমন্টে নির্মাণ করতে যাচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এর নাম ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’।

এখানে উঠে আসবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল রাষ্ট্র পরিচালনা, ব্যক্তিগত ও রাজনৈতিক জীবনের গল্প। এতে অভিনয় করবেন দেশের স্বনামধন্য তারকারা।

অনন্যা রুমার পরিচালনায় এই ছবিটির শুভ মহরত হবে আগামীকাল ১২ মার্চ। ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার বসুন্ধরার রাজকাহন হল-৩ এ অনুষ্ঠিত হতে যাওয়া মহরতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ড. শিরিন শারমিন চৌধুরী, এমপি।

এখানে বিশেষ অতিথি হিসেবে থাকবেন সাবেক রেলমন্ত্রী মো. মুজিবুল হক, এমপি ও চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, এমপি।

আরও উপস্থিত থাকবেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘরের কিউরেটর মো. নজরুল ইসলাম খান, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মেজবাহ উদ্দিনসহ আরও অনেকেই।

এ প্রসঙ্গে অনন্যা রুমা বলেন, ‘চমৎকার একটি গল্প নিয়ে কাজটি শুরু করেছি। আশা করছি দর্শক এই চলচ্চিত্র থেকে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে অনেক অজানা তথ্য জানতে পারবেন। যা সবাইকে অনুপ্রাণিত করবে।’

চিত্রদেশ//এফ//

 

Related Articles

Back to top button