প্রধান সংবাদ

বিএনপির গুণ জ্বালাও-পোড়াও-খুন: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জ্বালাও-পোড়াও-খুন, বিএনপির একমাত্র গুণ। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ শহরের ইসদাইর এলাকায় একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন।

ভোট বানচালে ষড়যন্ত্রর কথা উল্লেখ করে তিনি বলেন, ভোট বানচালে এখনো ষড়যন্ত্র চলছে। তাই সবাইকে শান্তিপূর্ণভাবে ভোট দিয়ে প্রমাণ করতে হবে দেশে গণতন্ত্র আছে।

শেখ হাসিনা বলেন, বিএনপি থাকলে দেশ পিছিয়ে যায়। আওয়ামী লীগ থাকলে দেশ এগিয়ে যায়। আওয়ামী লীগ ক্ষমতায় এসে জনগণের কল্যাণে কাজ করে। নির্বাচন এলেই বিএনপি আগুন সন্ত্রাস করে মন্তব্য করে সরকারপ্রধান বলেন, জ্বালাও-পোড়াও মানুষ খুন বিএনপি জামায়াতের তিন গুণ।

তিনি বলেন, বিএনপি আর নির্বাচনে আসতে চয় না। তারা নির্বাচনে আসতে ভয় পায়। যার জন্য তারা সন্ত্রাস করছে। আপনারা জানেন ২০১৪ সালের নির্বাচন বন্ধ করার জন্য ২০১৩ থেকেই অগ্নিসংযোগ সন্ত্রাস শুরু করে। তিন হাজারের বেশি মানুষকে তারা পুড়িয়েছে। তার মধ্যে ৫০০ মানুষ মারা গেছে। জ্বালাও-পোড়াও-খুন, বিএনপির একমাত্র গুণ।

২০০৮ সালের নির্বাচনে হেরে যাওয়ার পর থেকেই বিএনপি ভোটে আসতে ভয় পায় উল্লেখ করে আওয়ামী লীগ সভাপতি বলেন, বিএনপি থাকলে দেশ পিছিয়ে যায়। আওয়ামী লীগ থাকলে দেশ এগিয়ে যায়। আওয়ামী লীগ ক্ষমতায় এসে জনগণের কল্যাণে কাজ করে।

এর আগে বিকেল সোয়া ৩টা সময় প্রধানমন্ত্রী জনসভায় আসেন। এ সময় নেতাকর্মীরা তাকে স্লোগানে স্লোগানে বরণ করে নেন। প্রধানমন্ত্রীও হাত নেড়ে জনসভাস্থলে উপস্থিত জনতাকে শুভেচ্ছা জানান।

দলীয় সূত্রে জানা গেছে, সর্বশেষ ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নারায়ণগঞ্জ শহরের ওসমানী পৌর স্টেডিয়ামে নির্বাচনী জনসভায় আসেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

//এস//

Related Articles

Back to top button