সংগঠন সংবাদ

নিউজ পোর্টালস এসোসিয়েশন অব বাংলাদেশ-এর যাত্রা শুরু

স্টাফ রিপোর্টার:
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেজিস্ট্রেশনকৃত অনলাইন নিউজ পোর্টালগুলোর মালিক/সম্পাদকদের একটি সংগঠন গঠনের লক্ষ্যে এক সভায় নিউজ পোর্টালস এসোসিয়েশন অব বাংলাদেশ (এনএবি) (Newsportals Association of Bangladesh) (NAB) নামে একটি সংগঠন গঠন করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে (NAB)-এই সংগঠনের আহ্বায়ক করা হয় bd-journal.com-এর সম্পাদক শাহজাহান সরদারকে। সদস্যসচিব নির্বাচন করা হয় ep-bd.com এর সম্পাদক মোল্লাহ আমজাদ হোসেনকে। আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন-
১. আলমগীর হোসেন (barta24.com)
২. সৈয়দ ইশতিয়াক রেজা (sarabangla.net)
৩. জুলফিকার রাসেল (banglatribune.com)
৪. জুয়েল মাজহার (banglanews24.com)
৫. শাহীন চৌধুরী (abnews24bd.com)
৬. আবদুল মজিদ (dhakadiplomat.com)
৭. নজরুল ইসলাম (newsnextbd.com)
৮. তৌহিদুল ইসলাম মিন্টু (thereport24.com)
৯. রফিকুল বাসার (energybangla.com)
১০.মো. সিদ্দিকুর রহমান (newsflash24bd.com)
১১.সৌমিত্র দেব (redtimes.com.bd)
১২.রফিকুল ইসলাম সবুজ (newsgardenbd.com)

রেজিস্ট্রেশনপ্রাপ্ত ৮৫টি অনলাইন নিউজ পোর্টাল এই সংগঠনের সদস্য। শিগগিরই একটি সাধারণ সভা করে এই সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। সংগঠনটি রেজিস্ট্রেশনকৃত নিউজ পোর্টালের জন্য সরকারি বিজ্ঞাপনসহ নানা সুযোগ সুবিধা নিশ্চিত করতে কাজ করবে। সভায় এই সংগঠনের একটি গঠনতন্ত্র তৈরির জন্য ‘গঠনতন্ত্র উপ-কমিটি’ গঠন করা হয়।

উপ-কমিটির আহ্বায়ক- সৈয়দ ইশতিয়াক রেজা, সদস্যরা হলেন- শাহীন চৌধুরী, নজরুল ইসলাম, তৌহিদুল ইসলাম মিন্টু এবং রফিকুল ইসলাম সবুজ। নতুন এই সংগঠনের আত্মপ্রকাশ উপলক্ষে ১৬ জুন-২০২১ এনার্জি এন্ড পাওয়ার অফিসে এবি নিউজের সম্পাদক শাহীন চৌধুরীর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। ১৭ জুন গণমাধ্যমে প্রকাশের জন্য এই সংবাদ বিজ্ঞপ্তি প্রেরণ করা হয়।

চিত্রদেশ//এফটি//

 

Related Articles

Back to top button