খেলাধুলা

জয় দিয়ে সিরিজে ফিরলো অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক :

তৃতীয় টি-টোয়েন্টিতে স্বাগতিক নিউজিল্যান্ডকে ৬৪ রানে হারিয়েছে অস্ট্রেলিয়া। টানা দুই হারের পর এই জয়ে সিরিজে ফিরল অস্ট্রেলিয়া। পাঁচ ম্যাচ ম্যাচ সিরিজে এখনো ২-১ ব্যবধানে এগিয়ে নিউজিল্যান্ড।

এর আগে টস হেরে আগে ব্যাট করতে নেমে ৪ উইকেটে ২০৮ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে অস্ট্রেলিয়া। জবাবে ১৭.১ ওভারে মাত্র ১৪৪ রানে গুটিয়ে যায় নিউজিল্যান্ড। ৬ উইকেট নেয়ার সুবাদে ম্যাচ সেরার পুরস্কার জেতেন অস্ট্রেলিয়ার স্পিনার অ্যাস্টন অ্যাগার।

ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়াকে বড় সংগ্রহ এনে দেন তিন ব্যাটসম্যান। ৭০ রানের ঝড়ো ইনিংস খেলেন গ্লেন ম্যাক্সওয়েল। তার ইনিংসে ছিল আটটি চার ও পাঁচটি ছক্কার মার। ৬৯ রানের দারুণ ইনিংস খেলেন অ্যারন ফিঞ্চ। ৪৪ রান করেন জশ ফিলিপ।

জবাবে ব্যাট করতে নেমে নিউজিল্যান্ড ধারাবাহিক বিরতিতে উইকেট হারিয়েছে। বল হাতে নিউজিল্যান্ড শিবিরে আতঙ্ক ছড়ান অসি স্পিনার অ্যাস্টন অ্যাগার। নিউজিল্যান্ডের হয়ে সর্বোচ্চ ৪৩ রান করেন ওপেনার মার্টিন গাপটিল।

সেইফার্ট ও অধিনায়ক উইলিয়ামসন জ্বলে উঠতে পারেননি। ৩৮ রান করেন ডেভন কনওয়ে। মিডল অর্ডারে সেরকমভাবে কেউ দাঁড়াতে পারেনি। চ্যাপম্যান ১৮, ফিলিপস ১৩, জেমিসন ১১ রান করেন।

৪ ওভারে ৩০ রানে সর্বোচ্চ ৬টি উইকেট শিকার করেন অস্ট্রেলিয়ার অ্যাস্টন অ্যাগার। মেরেডিথ দুটি, জাম্পা ও রিচার্ডসন নেন একটি করে উইকেট।

চিত্রদেশ//এল//

Related Articles

Back to top button