চিত্রদেশ

গোটা বাড়ি প্লাস্টিকের চাদরে ঢেকে দিলেন শাহরুখ

বিনোদন ডেস্ক:

বলিউড বাদশাহ শাহরুখ খান মুম্বাইয়ে অবস্থিত নিজের বাড়ি ‘মান্নাত’ কে প্লাস্টিকের চাদরে ঢেকে দিয়েছেন। বলতে গেলে একটি প্রাসাদকে প্লাস্টিকের প্যাকেটে বন্দি করে ফেলেছেন।

তার সেই ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। যা দেখে হতবাক নেটিজেনরা।

বিষয়টিকে অদ্ভূত কাণ্ড বলে মনে হলেও আসলে তা নয়।

ভারতের সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, শুধু শুধু নয়, প্রাণঘাতী করোনাভাইরাস থেকে নিজের পরিবারকে বাঁচাতে বাংলো বাড়ি প্লাস্টিক দিয়ে মুড়িয়ে ফেলেছেন শাহরুখ। সম্প্রতি মুম্বাইয়ে বিগ বি অমিতাভের বাড়িতে হানা দিয়েছে করোনা। আক্রান্ত করেছে অমিতাভের গোটা পরিবারকেই। বাদ যায়নি অভিষেক-ঐশ্বরিয়ার মেয়ে আরাধ্যও। শুধু অমিতাভই নন, মুম্বাইয়ে করোনায় বিপর্যস্ত হয়েছেন অনেক বলি সেলিব্রেটি। তাই কোনোরকম ঝুঁকি নিতে চান না কিং খান। চারপাশের অবস্থা দেখে নিজের পরিবারকে রক্ষা করতে এমন পদক্ষেপ নিয়েছেন তিনি।

কিংখান তার বাংলোবাড়ি মান্নাতে ছেলে আরিয়ান খান থেকে সুহানা খান, আব্রাম খান এবং গৌরী খান সবাইকে নিয়ে থাকছেন। তাই তার চিন্তায় পড়াটা মোটেই অস্বাভাবিক নয়।

উল্লেখ্য, ভারতে করোনার বিস্ফোরণ ঘটেছে অনেক আগেই। সব রাজ্যই এখন করোনায় বিপর্যস্ত। বিভিন্ন রাজ্যের মতোই মহারাষ্ট্রেও করোনার প্রকোপ চরমে। এখনও পর্যন্ত সেখানে করোনায় আক্রান হয়েছে তিন লাখ ১৮ হাজার ৬৯৫ জন। এতে মারা গেছে এখন পর্যন্ত ১২ হাজার ৩০ জনের। মহারাষ্ট্রের রাজধানী মুম্বাইয়েও করোনার হানা রীতিমতো ভয়ঙ্কর। সুতরাং নিজের পরিবারের সুরক্ষায় শাহরুখের এমন পদক্ষেপ প্রশংসার দাবিদার বলে মনে করেছেন তার ভক্তরা।

চিত্রদেশ//এস//

Related Articles

Back to top button