চিত্রদেশ

করোনা টিকা নিলেন জেমস্

স্টাফ রিপোর্টার:
করোনাভাইরাস প্রতিরোধক ভ্যাকসিন নিলেন দেশের শীর্ষ রকার জেমস্। দেশে স্বতন্ত্র তারকা শিল্পীদের মধ্যে এটাই সম্ভবত প্রথম নজির।

একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই শিল্পীর মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, কোনও সংগঠন বা প্রতিষ্ঠানের উদ্যোগে নয়, জেমস নিজেই উদ্যোগী হয়েছেন টিকাটি নেওয়ার বিষয়ে। তিনি মনে করেন, দেশের সকল নাগরিকই এই টিকা নেওয়া জরুরি।

রবিন বলেন, ‘জেমস্ ভাই শুরু থেকেই টিকার বিষয়ে পজিটিভ। প্রথম দিনই তিনি টিকা নেওয়ার বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন। এরপর আজ (১০ ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে শাহবাগের বিএসএমএমইউ-তে এসে ভ্যাকসিন গ্রহণ করেন। টিকা নেওয়ার পর তিনি হাসি-খুশি ও স্বাভাবিক আছেন। সবাইকে টিকাটি গ্রহণ করার অনুরোধ করেন।’

জানা যায়, জেমস্-এর এই টিকা নেওয়ার বিষয়টির সঙ্গে সরকার, মন্ত্রণালয়, শিল্পী কোটা কিংবা কোনও সংগঠন জড়িত ছিলো না। বুধবার দুপুরে জেমস নিজেই সরাসরি শাহবাগের বিএসএমএমইউ-তে হাজির হন। সেখানকার নার্স সাদিয়া সুমি টিকা পুশ করেন তার ডান বাহুতে।

এর আগে বিদেশে সবার আগে ভ্যাকসিন নিয়েছিলেন অভিনেত্রী-সঞ্চালক নওশীন নাহরীন মৌ। তাও সেটা যুক্তরাষ্ট্রের স্বাস্থ্যকর্মী কোটায়। অন্যদিকে দেশের ভেতর শিল্পীদের মধ্যে সবার আগে টিকা নেন সুবর্ণা মুস্তাফা। সেটি সাংসদ কোটায়।

চিত্রদেশ//এইচ//

Related Articles

Back to top button