বিনোদন

আইফা অ্যাওয়ার্ডসের সঞ্চালক সালমান খান

বিনোদন ডেস্ক:

বলিউড সুপারস্টার সালমান খান মুম্বাইয়ে বেড়ে উঠলেও জন্ম ইনদোরে। তার পরিবার থাকতো এখানেই। তার বোন আলভিরা অগ্নিহোত্রীর জন্ম এই শহরে। ফলে এখানে তাদের অসংখ্য স্মৃতি।

ইনদোরেই বসতে যাচ্ছে ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি তথা আইফা অ্যাওয়ার্ডসের ২১তম আসর। তাই প্রস্তাব পেয়ে অনুষ্ঠানটি সঞ্চালনা করতে সম্মতি জানিয়েছেন সালমান খান। প্রথমবারের মতো আইফায় এই দায়িত্বে দেখা যাবে তাকে।

আগামী ২৭ থেকে ২৯ মার্চ এই আয়োজনকে ঘিরে তারার মেলা বসবে। এর আগে ভোপালে আইফা রকস ও কারিগরি শাখার পুরস্কার বিতরণ রয়েছে ২১ মার্চ।

সালমান অবশ্য একা নন, তার সঙ্গে সঞ্চালনা করবেন অভিনেতা রিতেশ দেশমুখ। হিন্দি চলচ্চিত্র শিল্পের সবচেয়ে কাঙ্ক্ষিত পুরস্কারগুলোর মধ্যে আইফা অন্যতম। সাধারণত নিউ ইয়র্ক, মাদ্রিদ, ব্যাংকক, সিঙ্গাপুরসহ বিশ্বের বিভিন্ন শহরে পুরস্কারটির জমকালো আসর হয়ে থাকে। এবার ভারতেই নাচ, গান, পুরস্কার বিতরণীতে মেতে উঠবেন তারকারা।

সালমান খান, মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমল নাথ ও জ্যাকলিন ফার্নান্দেজভোপালে সোমবার (৩ ফেব্রুয়ারি) আইফার সংবাদ সম্মেলনে অংশ নেন সালমান। তার সঙ্গে ছিলেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ ও মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমল নাথ। তখন ভেন্যুর বাইরে ছিল ভক্তদের উপচেপড়া ভিড়। সল্লুকে একনজর দেখতে উন্মুখ ছিলেন সবাই।

এদিকে কালারস টিভির ‘বিগ বস’-এর ১৩তম মৌসুম সঞ্চালনা করছেন সালমান। এবার সঞ্চালক হিসেবে আরেকটি কাজ হাতে নিলেন ৫৪ বছর বয়সী এই অভিনেতা।

সূত্র: বলিউড হাঙ্গামা

 

চিত্রদেশ এস//

আরও

Leave a Reply

Back to top button