চিত্রদেশ

সুশান্তের সঙ্গে ডেটিং না করতে কারিনার পরামর্শ, বলিউডে বিতর্ক

বিনোদন ডেস্ক:

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য এখনও উদঘাটন হয়নি। দিন যত যাচ্ছে এ নিয়ে আলোচনা সমালোচনা বাড়ছে। তার ভক্ত ও সিনেমাপ্রেমীদের প্রশ্ন- সুশান্ত কি আত্মহত্যা করেছেন, না কি অন্য কিছু ঘটেছে?

তার মৃত্যুর ঘটনাটি নাড়া দিয়ে গিয়েছে গোটা বলিউডকে। এ নিয়ে চলতে থাকা বিতর্ক কার্যত বি-টাউনকে ভাগ করে দিয়েছে দুটো আলাদা শিবিরে। নেপোটিজমের বিপক্ষে মুখ খুলেছেন- কঙ্গনা রানাওয়াত, প্রকাশ ঝা, শেখর কাপুর, মনোজ বাজপেয়ীর মতো ব্যক্তিত্বরা। এই বিতর্কে এক লাফে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলোয়ারের সংখ্যা কমেছে আলিয়া ভাট, সোনম কাপুর ও সোনাক্ষী সিনহাদের।

এরই মধ্যে একাধিকবার আলোচনায় এসেছে অভিনেত্রী কারিনা কাপুরের একটি সাক্ষাৎকারের ভিডিও ক্লিপও। সেটা নিয়েই নতুন করে দানা বাঁধছে বিতর্ক।

কারিনাকে নিয়ে বিতর্কের মূল বিষয়টা হলো- জাতীয় টেলিভিশনের একটি অনুষ্ঠানের বিশেষ পর্বে অতিথি ছিলেন অমৃতা অরোরা এবং কারিনা কাপুর। অনুষ্ঠানের ‘ডাবল ট্রাবল’ রাউন্ডের নিয়ম অনুযায়ী উপস্থিত অতিথিরাই একে অন্যকে প্রশ্ন করে থাকেন। অমৃতা কারিনাকে প্রশ্ন করেন, স্বামী সাইফের প্রথম পক্ষের কন্যা সারা আলি খানকে যদি কোনো একটা পরামর্শ দিতে হয়, তাহলে কী দেবেন? উত্তরে কারিনা কিঞ্চিৎ তাচ্ছিল্যের সঙ্গে বলে ওঠেন, ‘ডোন্ট ডেট ইওর ফার্স্ট হিরো’।

না, সুশান্ত সিং রাজপুতের নাম উচ্চারণ করেননি তিনি। তবে ‘কেদারনাথ’ নামক সিনেমার মাধ্যমেই সারা আলি খান বলিউডে পা রাখেন। যার নায়ক ছিলেন সুশান্ত। এই তথ্য কারোর অজানা নয়। তবে জাতীয় একটি টেলিভিশন চ্যানেলে এমন দায়িত্বজ্ঞানহীন মন্তব্য কেন করলেন কারিনা সেই প্রশ্ন তুলছেন সুশান্তভক্তরা।

উল্লেখ্য, গত ১৪ জুন ভারতীয় চলচ্চিত্রের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেন। তার বয়স হয়েছিল ৩৪ বছর। তার আত্মহত্যার রহস্য এখনও উদঘাটন করতে পারেনি ভারতীয় আইনশৃঙ্খলা বাহিনী।

চিত্রদেশ//এফ//

Related Articles

Back to top button