প্রধান সংবাদ

ফিফা বিশ্বকাপ ট্রফির সঙ্গে প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার:
ফিফা বিশ্বকাপ ট্রফি ঢাকায় এসেছে পৌঁছেছে সকালে। এরপর ট্রফি নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন এ ট্রফি বরণ উপলক্ষে আগত প্রতিনিধি দল।

বুধবার জাতীয় সংসদ ভবনের লবিতে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে বলে প্রধানমন্ত্রীর প্রেস উইং এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়। সাক্ষাৎকালে প্রধানমন্ত্রী প্রতিনিধি সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন। এবং সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি নিজের পরিবারের সদস্যদের খেলাধুলায় বিশেষ করে ফুটবলের সঙ্গে সম্পৃক্ততার বিষয়ে স্মৃতিচারণ করেন।

বক্তৃতায় প্রধানমন্ত্রী বলেন, তার পিতামহ, পিতা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ভ্রাতাগণ, সন্তানগণ এমনকি নাতি-নাতনিগণও অত্যন্ত ক্রীড়ামোদী এবং ক্রীড়াবিদ।

এ সময় শেখ হাসিনা আশা প্রকাশ করেন, ফিফা ট্রফির বাংলাদেশ ভ্রমণের ফলে দেশের ক্রীড়াপ্রেমীরা বিশেষ করে তরুণ প্রজন্ম উৎসাহিত হবে।

তিনি বলেন, ফুটবল বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় খেলা। আমরা ছেলে-মেয়েদের খেলাধুলায় সম্পৃক্ত করতে নিরলস কাজ করে যাচ্ছি।

এ সাক্ষাৎকার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন, বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দীন, সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ, সাধারণসহ ফিফা, কোকাকোলা এবং বাফুফের কর্মকর্তারা।

চিত্রদেশ//এফটি//

 

Related Articles

Back to top button