প্রধান সংবাদ

গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে আজ

স্টাফ রিপোর্টার:
সাগরে সৃষ্ট লঘুচাপের প্রভাবে রাজধানীসহ দেশের বেশ কয়েক জায়গায় গতকাল রাতে গুঁড়ি-গুঁড়ি বৃষ্টি হয়েছে। ঢাকা বিভাগের মধ্যে ফরিদপুর, মাদারীপুর ও গোপালগঞ্জে সামান্য বৃষ্টি হয়েছে। এছাড়া ঢাকার মধ্যে পান্থপথ, ইস্কাটন, রমনা, বসুন্ধরা আবাসিক এলাকায় গুঁড়ি-গুঁড়ি বৃষ্টির খবর পাওয়া গেছে।

সাগরে লঘুচাপের প্রভাবে সারাদিন আকাশ মেঘলা ছিল। আজ শুক্রবারও একই অবস্থা থাকবে। পাশাপাশি বিভিন্ন জায়গায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

আবহাওয়া অফিস জানায়, যশোরে ৫ মিলিমিটার ও গোপালগঞ্জে ১ মিলিমিটার বৃষ্টি হয়েছে। এছাড়া ঢাকা, ফরিদপুর, সাতক্ষীরা, চুয়াডাঙ্গা ও মোংলায় সামান্য বৃষ্টি রেকর্ড করা হয়েছে।

আবহাওয়ার ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও ঢাকা বিভাগের দুয়েক জায়গায় হালকা বৃষ্টি বা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্য এলাকাগুলোতে আকাশ আংশিক মেঘলাসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

আজ শুক্রবার ও আগামীকাল মেঘলা আকাশ এবং ঢাকাসহ কিছু কিছু এলাকায় বৃষ্টি হতে পারে। এরপর মেঘ কেটে গেলে তাপমাত্রা আরও নেমে যাবে। যেসব এলাকায় এখন শৈত্যপ্রবাহ আছে, সেই সময় আরও এলাকায় এটি বিস্তার লাভ করবে বলে আশঙ্কা করছে আবহাওয়া অধিদফতর।

চিত্রদেশ//এস//

Related Articles

Back to top button