প্রধান সংবাদ

কোভিড আক্রান্ত ছেলেকে গাড়িতে বন্দি করে রাখলেন মা!

স্টাফ রিপোর্টার:
পুনরায় বৃদ্ধি পাচ্ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সংক্রমণের ভয় এতটাই চেপে বসেছে মানুষের মধ্যে যে মাও দূরে সরিয়ে দিলেন নিজের ছেলেকে! সংক্রমণ থেকে বাঁচতে গাড়ির ডিকিতে কোভিড আক্রান্ত ছেলেকে বন্দি করে রাখলেন মা। গত সোমবার মর্মান্তিক ঘটনাটি ঘটে আমেরিকার টেক্সাসে।

ছেলেকে এমন বিপদের মুখে ফেলার অভিযোগে ওই নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বর্তমানে ছেলেটি সুরক্ষিত আছে বলে জানা যায়।

স্থানীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, পেশায় শিক্ষিকা সারা বিম নামে ওই নারীর ১৩ বছরের ছেলে কোভিড আক্রান্ত হওয়ায় খুবই বিচলিত এবং আতঙ্কিত হয়ে পড়েছিলেন তিনি। ছেলের কোভিড পরীক্ষা করানোর জন্য গাড়িতে তুলেছিলেন ঠিকই, কিন্তু গাড়ির আসনে নয়, ডিকিতে ঢুকিয়ে দিয়েছিলেন। আর ঐ অবস্থাতেই পরীক্ষাকেন্দ্রে পৌঁছান।

এক প্রত্যক্ষদর্শীর দাবি, পরীক্ষাকেন্দ্রে সারার গাড়ি থামতে ডিকির ভিতর থেকে বাচ্চা ছেলের কান্নার আওয়াজ পান তিনি। তার সন্দেহ হওয়ায় পরীক্ষাকেন্দ্রের বাকি লোকজনকে ডেকে আনেন। ডিকি খুলতেই সকলে অবাক হয়ে যান। ভিতরে একটি বাচ্চা ছেলেকে গুটিসুটি মেরে শুয়ে থাকতে দেখেন তারা।

এর পরই সারাকে চেপে ধরেন পরীক্ষাকেন্দ্রের কর্মীরা। তখন সারা জানান, ছেলে কোভিডে আক্রান্ত। তার পরীক্ষা করাতে নিয়ে এসেছেন। ছেলের থেকে যাতে তিনি কোভিডে সংক্রমিত না হন, তাই গাড়ির ডিকিতে ঢুকিয়ে দিয়েছিলেন।

এই ঘটনার পরই পুলিশে খবর দেন পরীক্ষাকেন্দ্রের কর্মীরা। এরপর সারাকে আটক করেছে পুলিশ।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

চিত্রদেশ//এফটি//

Related Articles

Back to top button