প্রধান সংবাদ

কঙ্কালের হাতের চুড়ি ও গলার মালা দেখে মাকে চিনলেন ছেলে

রাজশাহী প্রতিনিধি :
রাজশাহীর পুঠিয়া উপজেলার বাসিন্দা শেরজান বিবি (৯৩)। মাঝে মধ্যে হাঁটার জন্য বাড়ি থেকে বের হতেন। প্রায় ছয় মাস আগে হাঁটার জন্য বের হয়ে নিখোঁজ হন তিনি। অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি। পরে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন ছেলে লুৎফর হোসেন।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকাল ১০টার দিকে পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নের ভাড়ড়া গ্রামের একটি ডোবা থেকে এক বৃদ্ধার কঙ্কাল উদ্ধার হয়। খবর পেয়ে ছুটে আসে ছেলে লুৎফর হোসেন। কঙ্কালের সঙ্গে থাকা হাতের চুড়ি ও গলার মালা দেখে ওই নারীর পরিচয় নিশ্চিত করেন তিনি।

ঘটনাটি নিশ্চিত করেছেন পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন।

তিনি বলেন, ছয় মাস আগে শেরজান বিবি নাম এক বৃদ্ধা নিখোঁজ হয়েছিলেন। তিনি বানেশ্বর ইউনিয়নের ভাড়ড়া গ্রামের নূর আলী মণ্ডলের স্ত্রী ছিলেন। আজ (বৃহস্পতিবার) সকালে কিছু লোক ভাড়ড়া গ্রামের একটি ডোবায় মাছ ধরতে গিয়ে ওই বৃদ্ধার কঙ্কালটি দেখতে পায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কঙ্কালটি উদ্ধার করে।

সোহরাওয়ার্দী হোসেন বলেন, কঙ্কালটিতে কোনো মাংস না থাকায় চেনার উপায় ছিল না। কঙ্কালের সন্ধান পাওয়ার বিষয়টি এলাকায় জানাজানি হলে ওই বৃদ্ধার ছেলে ঘটনাস্থলে ছুটে আসেন। কঙ্কালে থাকা হাতের চুড়ি ও গলার মালা দেখে ছেলে লুৎফর হোসেন ওই নারীর পরিচয় নিশ্চিত করে। এ ঘটনায় থানায় আগে থেকেই একটি জিডি থাকায় ও পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না করায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

চিত্রদেশ//এফ টি//

Related Articles

Back to top button