প্রধান সংবাদ

ওমরাহ পালনে গিয়ে বাকৃবির ৪ শিক্ষার্থী নিখোঁজ

স্টাফ রিপোর্টার:
ওমরাহ পালন করতে সৌদি আরব গিয়ে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ৪ শিক্ষার্থীর খোঁজ পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় ময়মনসিংহের কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

নিখোঁজ শিক্ষার্থীরা হলেন- বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের শিক্ষার্থী আল আমিন, ফাহিম হাসান খান ও শেখ মিজানুর রহমান এবং কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদের শিক্ষার্থী আব্দুল মোমেন।

তারা ৪ জনই বিশ্ববিদ্যালয়ের হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলের আবাসিক শিক্ষার্থী। এছাড়া তারা হলে তাবলীগ জামায়াতের সঙ্গে যুক্ত ছিলেন বলে জানা গেছে।

জানা যায়, এ বছরের ২৫ জানুয়ারি ফাহিম ও মোমেন বিএসএস ট্রাভেলস এবং মিজানুর ও আল আমিন সাদমান ট্রাভেলস এজেন্সির মাধ্যমে ওমরাহ করার উদ্দেশ্যে সৌদি আরব যাত্রা করেন। পরে ফেব্রুয়ারি মাসে তাদের ভিসার মেয়াদ শেষ হলেও এখনো তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল হক বলেন, বিষয়টি পুলিশ তদন্ত করছে। আমরা এ বিষয়ে পুলিশকে সহযোগিতা করছি।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল আকন্দ বলেন, তারা কাজের সন্ধানে সেখানে থেকে গেছে নাকি অন্যকিছু আছে সে বিষয়ে আমরা তদন্ত করছি।

 

চিত্রদেশ//এফ//

Related Articles

Back to top button