প্রধান সংবাদ

আলী যাকের হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার:
বরেণ্য নাট্যব্যক্তিত্ব আলী যাকেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ক্যানসারে আক্রান্ত হয়ে রোববার রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয় তাকে। হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন তিনি। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন আলী যাকেরের ছেলে ইরেশ যাকের।

তিনি বলেন, শারীরিকভাবে একটু অসুস্থ এ জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন শারীরিক অবস্থা আছে মোটামুটি। চিকিৎসকরা সার্বক্ষণিক পর্যবেক্ষণ করছেন।

আলী যাকেরের স্ত্রী অভিনেত্রী সারা যাকের বলেন, অনেক দিন ধরেই তার শারীরিক অবস্থা খারাপ। প্রায় চার বছর ধরে ক্যানসারে আক্রান্ত। করোনার এই সংকটে খুবই সতর্কতা অবলম্বন করে চলছিল। কিন্তু চলতি সপ্তাহে শারীরিক অবস্থার একটু অবনতি হয়। তারপর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আলী যাকেরের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল।

আলী যাকের বাংলাদেশের বিজ্ঞাপনী সংস্থা এশিয়াটিক থ্রিসিক্সটির কর্ণধার। তিনি টেলিভিশন ও মঞ্চ নাটকে সমান জনপ্রিয়। একইসঙ্গে দেশীয় বিজ্ঞাপনশিল্পের একজন পুরোধা ব্যক্তিত্ব। তার সহধর্মিনী সারা যাকেরও একজন অভিনেত্রী।

শিল্পকলায় অবদানের জন্য ১৯৯৯ সালে বাংলাদেশ সরকার তাকে দেশের দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মান একুশে পদকে ভূষিত করে। এছাড়া তিনি বাংলাদেশ শিল্পকলা একাডেমি পুরস্কার, বঙ্গবন্ধু পুরস্কার, মুনীর চৌধুরী পদক, নরেন বিশ্বাস পদক এবং মেরিল-প্রথম আলো আজীবন সম্মাননা পুরস্কার লাভ করেছেন।

চিত্রদেশ//এলএইচ//

Related Articles

Back to top button