খেলাধুলাপ্রধান সংবাদ

আমেরিকায় ক্রিকেট দল কিনছেন শাহরুখ

ক্রীড়া ডেস্ক:

বলিউড বাদশাহ শাহরুখ খান ক্রীড়াপ্রেমী। বিশেষ করে ক্রিকেট নিয়ে তার মাতামাতি নতুন করে বলার কিছু নয়। ক্রিকেটপ্রেমী শাহরুখের দল রয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এবং ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও (সিপিএল)।

ক্রিকেটের পেছনে মিলিয়ন ডলার খরচ করা বলিউডের কিং খান এবার লগ্নি করতে যাচ্ছেন আমেরিকান ক্রিকেটে।

সম্প্রতি শাহরুখের নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজি দল কিনছে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে। আসন্ন আমেরিকান মেজর লীগ ক্রিকেটে অংশ নেবে দলটি। এ যাত্রায় শাহরুখের সঙ্গে রয়েছেন নাইট রাইডার্সের আরেক অংশীদার জুহি চাওলা এবং তার স্বামী জয় মেহতা।

ভারতীয় গণমাধ্যমগুলো দাবি করছে, শাহরুখ এক বিবৃতিতে এই কথা জানিয়েছেন। তিনি বলেন, ‘বেশ কিছু বছর ধরেই নাইট রাইডার্স ফ্রাঞ্চাইজিটি আমরা পুরো বিশ্বের সঙ্গে পরিচয় করিয়ে দিতে চাচ্ছি। আমেরিকান এই টি-২০ লীগে তাই আমাদের দল নেওয়া। আশা করছি সবকিছু ঠিকঠাক মতই হবে। আমরা সামনের বছরগুলোতে আরও এগিয়ে যেতে চাই।’

নাইট রাইডার্স গ্রুপের সিইও ভেংকি মাইসোর গণমাধ্যমকে জানান, ‘ক্রিকেটকে বিশ্বায়নের ক্ষেত্রে আমরা সাথে থাকতে চাই। তাই আমেরিকান ক্রিকেট লীগে আমাদের দল নেওয়া। অনেক পরিকল্পনা রয়েছে এ ব্যাপারে।’

প্রসঙ্গত, দীর্ঘ দুই বছর বিরতি শেষে আবারও শুটিংয়ে ফিরেছেন বলিউড বাদশা শাহরুখ খান। তার আসন্ন সিনেমা ‘পাঠান’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

 

চিত্রদেশ//এফ//

Related Articles

Back to top button