প্রধান সংবাদ

‘মন্ত্রীর গানম্যানের’ গুলিতে যুবকের মৃত্যু

গাজীপুর প্রতিনিধি
গাজীপুরের কালিয়াকৈর কুতুবদিয়া এলাকায় সহকারী উপ-পরিদর্শকের (এএসআই) গুলিতে এক যুবক নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো একজন। ঘটনার পর থেকে ওই সহকারী উপ-পরিদর্শক পলাতক রয়েছেন।

কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া গ্রামের বাসিন্দা কিশোর কুমার নামের ওই এএসআই বর্তমানে একজন মন্ত্রীর গানম্যানের দায়িত্বে আছেন। নিহত যুবক মো. শহিদ টাঙ্গাইলের মির্জাপুরের আইজগানা গ্রামের সবুর উদ্দিনের ছেলে। গুলিবিদ্ধ মো. মঈন উদ্দিনও একই এলাকার।

পুলিশ সূত্রে জানা গেছে, কিশোর কুমার, শহিদ ও মঈন পরস্পরের বন্ধু। বৃহস্পতিবার দিবাগত রাতে কুতুবদিয়া এলাকার একটি পতিত জমিতে তারা আড্ডা দিচ্ছিলেন।

পুলিশের ধারণা, পূর্ব পরিকল্পিতভাবে বা নেশাগ্রস্ত হয়ে কোনো বিষয় নিয়ে ঝগড়ার জের ধরে কিশোর তার কাছে থাকা পিস্তল দিয়ে শহিদ ও মঈনকে গুলি করেন। এতে শহিদের বুকে গুলি লাগলে ঘটনাস্থলেই তিনি মারা যান। মঈনের পেটের এক পাশে গুলিবিদ্ধ হয়। গুলির শব্দ পেয়ে এলাকাবাসী ছুটে আসলে কিশোর পালিয়ে যান।

খবর পেয়ে কালিয়াকৈর থানা-পুলিশ মঈনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। শহিদের লাশ উদ্ধার করে কালিয়াকৈর থানায় নিয়ে রাখা হয়।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদার জানান, মন্ত্রীর গানম্যান কিশোর ঘটনার পর থেকে পলাতক। তাকে গ্রেপ্তার করতে অভিযান শুরু হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

চিত্রদেশ//এস//

আরও

Leave a Reply

Back to top button