বিনোদন

দাবাং ৩: ১০০ গাড়ি শূন্যে উড়াবেন সালমান খান!

বিনোদন ডেস্ক:

আর মাত্র দশদিন পর মুক্তি পেতে যাচ্ছে বছরের প্রতীক্ষিত বলিউড সিনেমা ‘দাবাং ৩’। আগের দুই পর্বের চেয়ে ফ্র্যাঞ্চাইজিটির তৃতীয় সিনেমায় সালমান খান আরও বেশি অ্যাকশন নিয়ে হাজির হতে যাচ্ছেন। শুধুমাত্র এর ক্লাইম্যাক্সেই নাকি ১০০ গাড়ি শূন্যে উড়াবেন তিনি। তাছাড়া একাই লড়বেন পাঁচশ’ মানুষের সঙ্গে!

‘দাবাং ৩’তে ভিলেন চরিত্র বাল্লি সিং রূপে দেখা যাবে ভারতের দক্ষিণের অভিনেতা সুদীপকে। পর্দায় চুলবুল পাণ্ডের (সালমান খানের চরিত্রের নাম) সঙ্গে তার দুর্দান্ত অ্যাকশন দেখা যাবে।

সিনেমাটি সংশ্লিষ্ট সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে জানায়, পর্দায় সুদীপ ও তার পাঁচশ’ সঙ্গীর সঙ্গে সরাসরি একাই লড়বেন সালমান খান। তাছাড়া ক্লাইম্যাক্সে ১০০ গাড়ি শূন্যে উড়িয়ে দেবেন ‘ভাইজান’। এর শুটিং হয়েছে টানা ২৩ দিন ধরে। সালমানের অন্য যে কোনো সিনেমার চেয়ে ‘দাবাং ৩’তে সবচেয়ে বেশি অ্যাকশন সিকোয়েন্স থাকছে বলেও জানানো হয়েছে।

পুলিশ অফিসার চুলবুল পাণ্ডে চরিত্রে সালমান খানকে আবারও বড় পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে মুখিয়ে আছেন দর্শক। এতে যথারীতি সালমান খানের বিপরীতে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা। আরও আছেন আরবাজ খান ও সাঈ মঞ্জরেকরসহ অনেকে। এই সিনেমার মধ্য দিয়ে সাঈয়ের বড় পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে।

২০ ডিসেম্বর ‘দাবাং ৩’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

চিত্রদেশ//এস//

আরও

Leave a Reply

Back to top button