প্রধান সংবাদবিনোদন

সালমান আমার জীবন: ঐশ্বরিয়া 

সালমান খান ও ঐশ্বরিয়া রাইয়ের প্রেমের কাহিনি বলিউডের বহুল চর্চিত একটি বিষয়। ১৯৯৭ সালে সালমান প্রেমের সম্পর্কে জড়িয়ে যান সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে।

‘হাম দিল দে চুকে সানাম’ ছবির সেটে তাদের প্রেমের সূত্রপাত। সেসময় বলিমহলের খবর ছিল, সালমান হয়তো ঐশ্বরিয়ার সঙ্গে মালাবদল করবেন। নায়িকাও দিয়েছিলেন স্বীকারোক্তি। জানিয়েছিলেন সালমানই তার জীবন।

সালমানের সঙ্গে প্রেম চলাকালীন করণ জোহরের শো কফি উইথ করণে এসেছিলেন ঐশ্বরিয়া। সেখনে তাকে প্রশ্ন করা হয়, সালমান সম্পর্কে তার কী বক্তব্য? রাই সুন্দরী অকপট বলেন, “সালমান আমার জীবন…”

তবে শেষ পর্যন্ত এই অবস্থানে থাকেননি ঐশ্বরিয়া। শারীরিক ও মানসিক অত্যাচারের অভিযোগ এনে সালমানের সঙ্গে প্রেমের সম্পর্কে ইতি টানেন। শোনা যায়, ভাইজান নাকি সাবেক বিশ্ব সুন্দরীকে একবার কষে চড় দিয়েছিলেন। তবে অনেকের ধারণা, অভিনেতা বিবেক ওবেরয়ের কারণেই ভেঙে গেছে তাদের সম্পর্ক।

তবে মনে-মনে ঐশ্বরিয়ার অভাব খুব করে অনুভব করতেন সালমান। এতটাই মিস করতেন যে, ঐশ্বরিয়ার মতো দেখতে স্নেহা উল্লালকে খুঁজে বের করেছিলেন। সেই অভিনেত্রীর সঙ্গে একটি ছবিও তৈরি করে ফেলেছিলেন ভাইজান। সকলে বলাবলি করেছিলেন, ঐশ্বরিয়াকে ভুলতেই স্নেহার আবির্ভাব।

Related Articles

Back to top button