প্রধান সংবাদবিনোদন

শাকিবকে নিয়ে ট্রল, কড়া জবাব অপু বিশ্বাসের

বিনোদন ডেস্ক
এই মুহূর্তে শাকিব খান ব্যস্ত তার নতুন ছবি ‘রাজকুমারে’র কাজে। কয়েকদিন আগে এ ছবির একটি গানের দৃশ্য ধারণ করা হয়। প্রায় শ তিনেক শিল্পী অংশ নিয়েছিলেন গানটিতে।

এরইমধ্যে ওই গানের কয়েকটি স্থিরচিত্র ফাঁস হয়েছে। সেখানে শাকিব খানের লুক নিয়ে ট্রল করেছেন নেতিজেনদের কেউ কেউ। তা দেখে যারপরনাই অবাক শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। কটাক্ষকারীদের দিলেন কড়া জবাব।

সংবাদমাধ্যমকে অপু বলেন, এটাকে কিছু মানুষ নানাভাবে ট্রল করছে। যা দেখে আমি অবাক হচ্ছি। যারা ট্রল করছেন, তারা ভিডিওর নিচে ছোট্ট কমেন্ট বক্সে ট্রল করে। তাদের লিমিটেশন ১৯০ শব্দ। ওদের কিন্তু ১৯০ দিন কাজ করেও সামনে আসার মতো ক্ষমতা নেই। আবার অনেকেই সামনে আসার জন্য কাউকে না কাউকে ক্যাশ করে। তবু তারা পারে না। তাই এসব নিয়ে কোনো ভাবনা না থাকাই আমাদের জন্য ভালো।

তিনি আরও বলেন, আমাদের জায়গাটা দিন দিন নোংরা হয়ে যাচ্ছে। যারা নোংরা করছে, তারা তাদের ঘরে বসে করছে। কী প্রয়োজন ইন্ডাস্ট্রির ক্ষতি করার? এসব মানুষদের মানসিকতা ইতিবাচক হওয়া উচিত।

সবশেষে এ নায়িকা বলেন, আমাকে যারা পছন্দ না করে, তাদের কাছে আমার কোনো কাজই ভালো লাগবে না। আমার কাজ একজন মানুষ কীভাবে নিচ্ছে, তা দেখার সময় বা মানসিকতা নেই। আমি কী কাজ করছি, সেটাই হচ্ছে গুরুত্বপূর্ণ বিষয়।

৯ তারিখে মুক্তি পাবে অপু অভিনীত সিনেমা ‘ট্র্যাপ’ । এতে তারসঙ্গে দেখা যাবে জয় চৌধুরীকে। এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী প্রমুখ। চৌধুরীকে। ‘ট্র্যাপ’পরিচালনা করেছেন দ্বীন ইসলাম।

//এস//

Related Articles

Back to top button