প্রধান সংবাদসারাদেশ

রাজবাড়ীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

রাজবাড়ী প্রতিনিধি:
রাজবাড়ীর কালুখালীতে রাজবাড়ী-কুষ্টিয়া সড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ৩০ জন। বুধবার বিকাল ৪টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের দুজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুরের মিজানুর রহমান ও কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ফরমান মণ্ডল। বাকি তিনজনের নাম জানা যায়নি। আহতদের নামও তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

দুর্ঘটনাকবলিত বাস দুটি হলো, ঢাকা থেকে কুষ্টিয়াগামী দূরপাল্লার বাস লালন পরিবহন (ঢাকা মেট্রো স ১১-০২৪১) ও লোকাল বাস আরিফ এক্সক্লুসিভ (ঢাকা মেট্রো ব ১৪-০৪৭৬)।

লালন পরিবহনের যাত্রী আলম মণ্ডল জানান, তিনি লালন পরিবহনের যাত্রী ছিলেন। সকাল ৯টায় গাবতলী থেকে লালন পরিবহনের এসি বাসে উঠেন। ঢাকা থেকে রওনা হওয়ার পর থেকেই গাড়িটি বেপরোয়া ভাবে চালাচ্ছিলেন গাড়ি চালক। পথে একবার দুর্ঘটনার শিকারও হয়।

ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট উদ্ধার কাজে অংশ নেয় বলে জানান রাজবাড়ী ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক শওকত আলী জোয়াদ্দার।

কালুখালী থানার ওসি কামরুল হাসান জানান, ঢাকা থেকে কুষ্টিয়াগামী লালন পরিবহনের একটি বাসের সঙ্গে কালুখালীর গান্ধীমারা এলাকায় কুষ্টিয়া থেকে দৌলতদিয়াগামী আরিফ পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন এবং রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়ার পর দুইজনের মৃত্যু হয়। আরেকজনের মৃত্যু হয় ফরিদপুর নেওয়ার পথে।

আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল, রাজবাড়ী সদর হাসপাতাল, কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পাংশা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

 

চিত্রদেশ //এস//

Related Articles

Back to top button