খেলাধুলাপ্রধান সংবাদ

বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধন

স্টাফ রিপোর্টার:
সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শুরু হলো বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের উদ্বোধনী অনুষ্ঠান। রোববার সন্ধ্যা ৭টায় মিরপুরের শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবারের বিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এরপর আতশবাজি এবং লেজার শোর আয়োজনে মুগ্ধ হয় উপস্থিত দর্শকরা।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে উদ্বোধন ঘোষণার পরপরই আতশবাজির আলোয় রঙিন হয়ে ওঠে রাতের আকাশ। প্রধানমন্ত্রী বলেন, যারা উপস্থিত আছেন, সকলকে আমি শুভেচ্ছা জানাচ্ছি। আগামী দিনে এই অনুষ্ঠান স্বার্থক হোক, সফল হোক এবং আজকের অনুষ্ঠান আপনারা সবাই ভালোভাবে উপভোগ করুন, সেই কামনা করে আমি বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার টি-টোয়েন্টি লিগ ২০১৯ এর শুভ উদ্বোধন ঘোষণা করছি।

এদিন সন্ধ্যা পৌনে ৭টার দিকে মঞ্চে ওঠেন জেমস। তার প্রথম গানের পরপরই অনুষ্ঠানস্থলে উপস্থিত হন প্রধানমন্ত্রী। উদ্বোধন ঘোষণা এবং আতশবাজির পর আবারও পরিবেশনা শুরু করেন জনপ্রিয় এই ব্যান্ডশিল্পী।

এরপর একে একে মঞ্চে আসেন ভারতের সংগীত শিল্পী কৈলাস খের ও সনু নিগাম। এরই মধ্যে অনুষ্ঠানস্থলে উপস্থিত হন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও সালমান খান। প্রধানমন্ত্রীর সঙ্গে তাদের কথা বলতে দেখা যায়।

বঙ্গবন্ধু বিপিএলের মাঠের ক্রিকেট শুরু হবে আগামী বুধবার। মিরপুরেই উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার। প্রথম দিনের দ্বিতীয় ম্যাচের দুই প্রতিপক্ষ কুমিল্লা ওয়ারিয়র্স ও রংপুর রেঞ্জার্স।

চিত্রদেশ//এস//

Related Articles

Back to top button