কর্পোরেট সংবাদ

নভোএয়ারের ৮ম বছরে পদার্পণ উপলক্ষে নানা আয়োজন

স্টাফ রিপোর্টার:
৭ বছর সাফল্যের সাথে যাত্রী পরিবহন করে ৮ম বর্ষে পদার্পণ করেছে দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। ২০১৩ সালে ৯ জানুয়ারিতে অভ্যন্তরীণ রুটে ঢাকা থেকে চট্টগ্রামে ফ্লাইট পরিচালনার মাধ্যমে যাত্রী পরিবহন শুরু করে নভোএয়ার।

নভোএয়ার এ উপলক্ষ্যে সপ্তাহজুড়ে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ, ট্রাভেল এজেন্সি ও যাত্রীদের সাথে নানা আয়োজনের মাধ্যমে ৭ম বর্ষপূর্তি উদযাপন করেছে। ৮ম বছরে পদার্পণ উপলক্ষে ফ্রিকোয়েন্ট ফ্লাইয়ার “স্মাইলস” গ্রাহকদের জন্য টিকেটের মূল্যে ১২% ছাড় দেয়া হচ্ছে বলে জানিয়েছেন এয়ারলাইন্সের মুখপাত্র নীলাদ্রি মহারত্ন।

তিনি জানান, স্মাইলস গ্রাহকবৃন্দ নভোএয়ারের বিক্রয় কেন্দ্রে এসে এই সেবা নিতে পারবেন। ২০১৩ সালে নভোএয়ার যাত্রীদের বিশেষ সুবিধা দিতে বাংলাদেশে সর্বপ্রথম “স্মাইলস” নামে ফ্রিকোয়েন্ট ফ্লাইয়ার প্রোগ্রাম চালু করে।

২০১৩ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত ৬১ হাজারেরও এর বেশি ফ্লাইট পরিচালনার মাধ্যমে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে ৩৩ লাখেরও বেশি যাত্রী সেবা দিয়েছে নভোএয়ার।

৭ম বর্ষপূর্তি উপলক্ষ্যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ, ব্যবসায়িক সহযোগী ও যাত্রীদের শুভেচ্ছা জানিয়ে নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, নভোএয়ার সব সময়ই যাত্রী নিরাপত্তাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে। এরই মধ্যে নভোএয়ার নিরাপদ ভ্রমণে যাত্রীদের কাছে বিশ্বস্ততা অর্জন করেছে। সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনা ও যাত্রী সেবার মান আরও বাড়ানোর জন্য প্রতিনিয়ত নানা উদ্যোগ নেয়া হচ্ছে। এই পরিকল্পনার অংশ হিসেবেই সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনা করতে এরই মধ্যে ৭ম উড়োজাহাজ বহরে যুক্ত হয়েছে। যাত্রীদের টিকেট ক্রয় সহজ করতে মোবাইল অ্যাপ ও চেক-ইন প্রক্রিয়া সহজ করতে ওয়েব চেক-ইন প্রক্রিয়া চালু করা হয়েছে।

নভোএয়ার বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী ও কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে।

 

চিত্রদেশ //এস//

Related Articles

Back to top button