প্রধান সংবাদপ্রযুক্তি

উচ্চ-সক্ষমতা সম্পন্ন ব্যাটারির ফোন আনলো ওয়ানপ্লাস

প্রযুক্তি ডেস্ক
স্মার্টফোন ব্যবহারকারীর ফ্ল্যাগশিপ ফোন ব্যবহারের অভিজ্ঞতা আরও অনবদ্য ও সমৃদ্ধ করতে উন্মোচন করেছে ওয়ানপ্লাস নর্ড সিই৪ লাইট ফাইভজি। সোমবার (২৪ জুন) বাংলাদেশের বাজারে ডিভাইসটি আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয়। দুর্দান্ত সব ফিচারে ঠাসা এই স্মার্টফোনটি ব্যবহারকারীর জন্য সাশ্রয়ী মূল্যে অনন্য পারফরমেন্স নিশ্চিত করবে।

ওয়ানপ্লাস নর্ড সিই৪ লাইট ফাইভজিতে ব্যবহার করা হয়েছে ৫,৫০০ মিলিঅ্যাম্পিয়ারের উচ্চ-সক্ষমতা সম্পন্ন ব্যাটারি; ফলে, একবার ফুলচার্জ করে ২ দিন পর্যন্ত ডিভাইসটি স্বাভাবিকভাবে ব্যবহার করা যাবে। ডিভাইসটিতে ৮০ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং ব্যবহার করা হয়েছে; ফলে, মাত্র ৫২ মিনিটেই ফোনটি ১ শতাংশ থেকে শতভাগ চার্জ করা যাবে। ফোনটিতে রয়েছে ৬.৬৭ ইঞ্চির ১২০ হার্জ অ্যামোলেড ডিসপ্লে, যার ব্রাইটনেস ২,১০০ নিট পর্যন্ত বাড়ানো সম্ভব। ডিভাইসটি ব্যবহারে সমৃদ্ধ অভিজ্ঞতা নিশ্চিত করতে আগের প্রজন্মের এলসিডি প্রযুক্তির তুলনায় এর ইল্যুমিনেশন, কালার ইউনিফর্মিটি, ভিউয়িং অ্যাংগেল ও লাইফস্প্যান ব্যাপকমাত্রায় উন্নত করা হয়েছে।

ডিভাইসটিতে ওআইএস (অপটিকাল ইমেজ স্ট্যাবিলাইজেশন) সহ ৫০ মেগাপিক্সেল লিটিয়া ৬০০ মেইন ক্যামেরা সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপথ-অ্যাসিস্ট ক্যামেরা ও ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করা হয়েছে। জীবনের সেরা মুহূর্তগুলোকে আরও বেশি স্মরণীয় করে রাখতে, উদ্ভাবনে ভরপুর এই স্মার্টফোনটি ফটোগ্রাফিপ্রেমী মানুষদের জন্য ছবি তোলার ক্ষেত্রে অনন্য অভিজ্ঞতা নিশ্চিত করবে। এতে রয়েছে ওয়ানপ্লাস’র মালিকানাধীন ট্রিনিটি ইঞ্জিন-চালিত স্ন্যাপড্রাগন ৬৯৫ ফাইভজি মোবাইল প্ল্যাটফর্ম; যা ডিভাইসটির নিরবচ্ছিন্ন পারফরমেন্স, দ্রুততম ফাইল শেয়ারিং, অনবদ্য গেমিং ও ২.০ জিবিপিএস (গিগাবাইট পার সেকেন্ড) পর্যন্ত দ্রুতগতি-সম্পন্ন ডাউনলোড স্পিড নিশ্চিত করার মাধ্যমে সমৃদ্ধ কানেক্টিভিটির নিশ্চয়তা দিবে। ফ্ল্যাগশিপ স্মার্টফোনের মতোই ওয়ানপ্লাস নর্ড সিই৪ লাইট ফাইভজি’র দীর্ঘস্থায়ী ও দুর্দান্ত অভিজ্ঞতা ব্যবহারকারীর সকল প্রত্যাশাকে ছাপিয়ে যাবে।

স্মার্টফোনপ্রেমী ও ওয়ানপ্লাস ফ্যানরা এখন ডিভাইসটি প্রি-অর্ডার করার মাধ্যমে অনন্য ফিচার ও দারুণ সব সুবিধা উপভোগ করার সুযোগ পাবেন। ক্রেতারা সারা দেশে ওয়ানপ্লাস’র সকল রিটেইল স্টোর ও অফলাইন চ্যানেল এবং দারাজ, পিকাবু, ডলবিয়ার ও গ্যাজেট অ্যান্ড গিয়ার থেকে খুব সহজেই এই প্রি-অর্ডার করতে পারবেন। প্রি-অর্ডারের সকল ক্রেতা ওয়ানপ্লাস’র আকর্ষণীয় গিফট বক্স পাবেন। তবে, অফলাইন স্টোর থেকে প্রি-অর্ডার করা ক্রেতাদের জন্য র‍্যাফেল ড্র-তে অংশ নিয়ে আরেকটি ওয়ানপ্লাস নর্ড সিই৪ লাইট ফাইভজি অথবা ওয়ানপ্লাস বুলেটস ওয়্যারলেস জেড২ জিতে নেয়ার সুবর্ণ সুযোগ রয়েছে।

ডিভাইসটি মেগা ব্লু ও সুপার সিলভার, এই দুইটি রঙে পাওয়া যাবে। ৮জিবি র‍্যাম ও ২৫৬জিবি রমের ওয়ানপ্লাস নর্ড সিই৪ লাইট ফাইভজি স্মার্টফোনটির দাম শুরু হবে মাত্র ২৭,৯৯৯ টাকা থেকে। ডিভাইসটির প্রি-অর্ডার শুরু হবে আগামী ২৫ জুন, চলবে ০৬ জুলাই পর্যন্ত।

Related Articles

Back to top button