প্রধান সংবাদরাজনীতি

আ’লীগের বিশেষ ওয়েবিনার আজ

স্টাফ রিপোর্টার:
২১ আগস্ট উপলক্ষে আওয়ামী লীগের বিশেষ ওয়েবিনার অনুষ্ঠিত হবে আজ। রাত সাড়ে ৮টায় ‘২১ আগস্টের গ্রেনেড হামলা ও রাষ্ট্রীয় মদদে জঙ্গিবাদের উত্থান’বিষয়ক এ ওয়েবিনার অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানটি সরাসরি প্রচার করা হবে আওয়ামী লীগের অফিসিয়াল ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে। এ ছাড়া সরাসরি সম্প্রচার হবে বিজয় টিভির পর্দায়। এ ছাড়া যুগান্তর, ইত্তেফাক, বিডিনিউজ২৪.কম, বাংলানিউজ২৪.কম, সময় টিভি, সমকাল, ভোরের কাগজ, বাংলাদেশ জার্নাল, জাগোনিউজ২৪.কম, সারাবাংলা.নেট, বার্তা২৪.কম ও ঢাকাটাইমস২৪.কমের ফেসবুক পাতায়ও প্রচার হবে।

গবেষক ও রাজনৈতিক বিশ্লেষক সুভাষ সিংহ রায়ের সঞ্চালনায় এতে আলোচক হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু, একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার সাক্ষী মেজর (ইঞ্জিনিয়ার) শামসুদ্দিন আহমদ চৌধুরী (অব.) ও প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সেক্রেটারি আশরাফুল আলম খোকন।

উল্লেখ্য, জোট সরকারের আমলে ২০০৪ সালের ২১ আগস্ট বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশে গ্রেনে হামলা চালানো হয়। ওই ঘটনায় তৎকালীন বিরোধীদলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাণে বেঁচে গেলেও গ্রেনেডের আঘাতে আইভি রহমানসহ ২৩ নেতাকর্মী প্রাণ হারান।

চিত্রদেশ//এল//

Related Articles

Back to top button