প্রধান সংবাদ

আরিয়ানের অপেক্ষায় আলোয় আলোয় সাজলো মন্নত

বিনোদন ডেস্ক:
অপেক্ষায় কাটছে অস্থির মুহূর্ত। মন্নতে আজ শনিবারই ফিরতে চলেছেন আরিয়ান খান। সকালেই আর্থার রোড জেল থেকে ছাড়া পাওয়ার কথা শাহরুখ-পুত্রের। তার আগে আলোয় সেজে উঠল বাদশা মহল।
আজ শনিবার সকালেই আর্থার রোড জেল থেকে মুক্তি পাবেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। ২৭ দিন পর ছেলেকে বাড়িতে স্বাগত জানাতে আলোয় আলোয় সাজিয়ে তোলা হয়েছে মন্নত। গতকাল শুক্রবার সব আইনি প্রক্রিয়া মিটতেই মন্নতের কর্মীরা তোরজোড় শুরু করে দিয়েছেন রাজপুত্রকে উষ্ণ অভ্যর্থনা জানাতে। আমাদের চিত্রসাংবাদিকরা রেডি ছিলেনই ক্যামেরা হাতে। শুক্রবার সন্ধ্যে বেলা যখন আরব সাগরের ধীরে ধীরে সূর্য অস্ত যাচ্ছে, তখনই আলোয় আলোয় সেজে উঠল মন্নত। হবে নাই বা কেন শাহরুখ-গৌরীর মন্নত যে মঞ্জুর হয়েছে।

গতকাল শুক্রবার জামিনের পেপারওয়র্ক শেষ হতে দেরি হওয়ায় আর মুক্তি পাননি আরিয়ান খান। আর্থার রোড জেলের সুপারিনটেনডেন্ট নিতিন ভাইয়াচাল সাংবাদিক বিবৃতিতে জানিয়েছেন, ‘নিয়ম মেনে বিকেল ঠিক ৫.৩০টায় শেষ বার বেল বক্স খোলা হয়েছিল। কারও জন্য নিয়মে কোনও পরিবর্তন করা হবে না।’

আদালতে দাঁড়িয়ে Aryan-এর সিকিউরিটি হিসেবে সই করেছেন পারিবারিক বন্ধু এবং শাহরুখ-গৌরীর প্রিয় জুহি চাওলা। পরে সংবাদসংস্থা ANIকে দেওয়া বিবৃতিতে জুহি চাওলা বলেন, ‘আমি ভীষণ খুশি। ফাইনালি সব মিটে গেল। আরিয়ান খান খুব তাড়াতাড়ি বাড়ি ফিরে আসবে। আমার মনে হয় সবার জন্যই এ এক বিরাট স্বস্তির খবর।’

সংবাদসংস্থা ANI-কে দেওয়া সাক্ষাত্‌কারে জেল সুপার নিতিন ভাইয়াচাল জানিয়েছিলেন, আর্থার রোড জেলের বাইরে রাখা একটি বাক্সে বিকেল ৫.৩৫-এর মধ্যে জামিনের কাগজপত্র জমা করতে হয়। সেখান থেকেই জেল আধিকারিকরা তা কালেক্ট করে ভিতরে নিয়ে যান পরবর্তী প্রক্রিয়ার জন্য। কিন্তু আরিয়ানের জামিনের কাগজপত্র নির্দিষ্ট সময়ের মধ্যে সেই বক্সে জমা করা যায়নি।

চিত্রদেশ//এফটি//

Related Articles

Back to top button