প্রধান সংবাদরাজনীতি

আওয়ামী লীগের হাত ধরেই দেশে ক্ষুধা ও দারিদ্র দূর হয়েছে: জয়

নিজস্ব প্রতিবেদক
শত সংগ্রামে, অজস্র গৌরবে এবং স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ৭৪ বছরে আওয়ামী লীগ বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। তিনি বলেন, প্রধানমন্ত্রীর অদম্য নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের হাত ধরেই দেশ থেকে দূর হয়েছে ক্ষুধা ও দারিদ্র।

বৃহস্পতিবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া এক পোস্টে এ কথা বলেন জয়।

সজীব ওয়াজেদ জয় লেখেন, বাংলাদেশ আওয়ামী লীগ-বাঙালি ও বাংলাদেশ যার আপনজন। শত সংগ্রামে, অজস্র গৌরবে, স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ৭৪ বছরে আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ লেখেন, ৫২ বছরের বাংলাদেশে, অনেক ঝড়-ঝাপটা ও দুঃসময় কাটিয়ে সাড়ে ২৫ বছর দেশ শাসন করার সুযোগ পেয়েছে আওয়ামী লীগ। এই আওয়ামী আমলের মধ্যে ২২ বছরের নেতৃত্ব দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

পোস্টে জয় লেখেন, লোড শেডিংয়ের অন্ধকার শেষে এখন আমরা শতভাগ বিদ্যুতায়নের দেশ। প্রত্যন্ত গ্রামের এখন পৌঁছে গেছে বিদ্যুতের আলো। টেকনাফ থেকে তেতুলিয়ার মূল সড়কগুলো সব চার লেনে উন্নীত করার মাধ্যমে বৃদ্ধি পাচ্ছে অভ্যন্তরীণ ব্যবসা ও যোগাযোগ। সব ষড়যন্ত্র রুখে দিয়ে, শত্রুদের চোখ রাঙানি উপেক্ষা করে পদ্মা সেতু নির্মাণ করেছে সরকার।

ওই পোস্টে সজীব ওয়াজেদ ৪ মিনিট ২১ সেকেন্ডের একটি ভিডিও সংযুক্ত করেন। এর মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিষ্ঠার প্রেক্ষাপট এবং এখন পর্যন্ত দলটির গৌরবময় অর্জনগুলো তুলে ধরা হয়েছে।

//এস//

 

Related Articles

Back to top button