প্রধান সংবাদ

অবশেষে মুক্তি পেলেন শাহরুখপুত্র আরিয়ান

বিনোদন ডেস্ক:
জামিন আদেশের দুই দিন পর অবশেষে কারাগার থেকে মুক্তি পেলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। মাদক মামলায় প্রায় এক মাস বন্দী থাকার পর ছাড়া পেলেন এ তরুণ। শনিবার (৩০ অক্টোবর) সকালে তাকে জেল থেকে মুক্তি দেওয়া হয়।

মুম্বাইয়ের আর্থার রোড জেলে বন্দী ছিলেন আরিয়ান। গত বৃহস্পতিবার তার জামিনের আদেশ দেন আদালত। তবে রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ করা হয় শুক্রবার। আদালতের আদেশ জেল পর্যন্ত পৌঁছাতে সন্ধ্যা হয়ে যায়। যার ফলে শুক্রবারও জেলে থাকতে হয় আরিয়ানকে।

শনিবার ভোট সাড়ে ৫টায় খোলা হয় জেলের বেল বাক্স। সেখানে আরিয়ানসহ ৬-৭ জনের নথি ছিল বলে জানা গেছে। তারা সবাই মুক্তি পেয়েছেন। তবে আরিয়ানের মুক্তি উপলক্ষে আর্থার রোড জেল এলাকায় কড়া পুলিশি নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে।

গত ২ অক্টোবর একটি প্রমোদতরীতে মাদকপার্টি করার সময় আটক করা হয়েছিল আরিয়ানকে। দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর তাকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। দুই দফায় তার জামিন আবেদন নাকচ করে দিয়েছিলেন আদালত। এরপর গত ৮ অক্টোবর থেকে আর্থার রোড জেলে ছিলেন আরিয়ান।

এদিকে জামিন পেলেও আরিয়ান খানকে বেঁধে দেওয়া হয়েছে কিছু শর্ত। এগুলো হলো- যে ধরণের পার্টি থেকে গ্রেফতার হয়েছেন, এরকম পার্টি করতে পারবেন না। তার সঙ্গে আরও যারা অভিযুক্ত, তাদের সঙ্গেও যোগাযোগ করতে পারবেন না। আদালতের নির্দেশ ছাড়া বিদেশে যেতে পারবেন না, এছাড়া প্রতি শুক্রবার দুপুর ১১টা থেকে দুপুর ২টার মধ্যে মুম্বাইয়ের এনসিবি দফতরে হাজিরা দিতে হবে।

চিত্রদেশ//এফটি//

Related Articles

Back to top button