লাইফস্টাইল

অনলাইন কেনাকাটায় ‘বিশ্বরঙ’র ছাড় ও ফ্রী ডেলিভারি

স্টাফ রিপোর্টার: 

করোনাভাইরাস মহামারিতে দেশের ঘরবন্দি মানুষের ঈদ আনন্দের কথা ভেবে দেশের স্বনামধন্য ফ্যাশন ব্র্যাণ্ড ‘বিশ্বরঙ’ অনলাইনে কেনাকাটায় জোর দিয়েছে। অনলাইন কেনাকাটায় সকল পণ্যে থাকছে ১০ শতাংশ মূল্যছাড় এবং ফ্রী ডেলিভারি। এ ছাড়াও অনলাইনে সর্বোচ্চ কেনাকাটা করা তিন জনকে দেয়া হবে ১০ হাজার টাকা মূল্যের কুপন। যা দিয়ে তারা বিনামূল্যে সমমানের শপিং করতে পারবেন।

এ বিষয়ে প্রতিষ্ঠানটির কর্ণধার বিপ্লব সাহা বলেন, সামাজিক দূরত্ব এবং সব ধরনের সুরক্ষা নিশ্চিত করে সকল স্বাস্থ্যবিধি মেনে স্টোর ও অনলাইন প্ল্যাটফর্মে করোনা সচেতনতা নিয়ে থাকবে প্রচারণাও। পোশাক ডেলিভারির সময় পূর্ণ নিরাপত্তার সাথে সুরক্ষিত ভাবে মাস্ক,গ্লাভস ও হ্যান্ডসেনিটাইজার ব্যবহার করার নিশ্চয়তা থাকবে।

বিশ্বরঙ’র ওয়েব সাইট লিঙ্ক (www.bishworang.com) ও ফেসবুক পেজে (bishworamgfanclub) গিয়ে ক্রেতারা পছন্দের পোশাক বাছাই করে ক্রয় করতে পারবেন। এ ছাড়াও কাস্টমার কেয়ারে (০১৮১৯২৫৭৭৬৮) যোগাযোগ করে প্রয়োজনীয় তথ্য জেনে নিতে পারবেন যে কেউ।

প্রতিবারের মতোই এবারের ঈদেও থাকছে বাহারি নকশার পোশাক। নারী, পুরুষ, বাচ্চাদের রকমারি পোশাকের সমাহার থাকছে এবারও। ঘরে বসে পছন্দের পণ্য ডেলিভারি চার্জ বাদেই কিনতে পারবেন ক্রেতা। একদিনের মধ্যেই পণ্য পৌঁছে দেয়া হবে ক্রেতার ঠিকানায়।

 

 

চিত্রদেশ//এস//

Related Articles

Back to top button