বিনোদন

দীপিকার জন্য ২ কোটি ৭০ লাখ টাকার ফ্ল্যাট ভাড়া নিলেন রণভীর

বিনোদন ডেস্ক:
দীর্ঘ দিন প্রেম করে তারপর বিয়ে। এখন চুটিয়ে সংসার করছেন রণভীর সিং ও দীপিকা পাড়ুকোন। বিয়ের পর স্বামীকে নিয়ে নিয়মিতই মিডিয়ায় কথা বলতে দেখা যায় দীপিকাকে। নিজের স্বামীকে নাম্বার ওয়ান বলেও মন্তব্য করেছেন তিনি। তাদের নানা খুনসুটির গল্প মাঝে মধ্যেই সামনে এসে পড়ে।

সব মিলিয়ে রণভীর-দীপিকাকে একে অপরের প্রতি বেশ দায়িত্বশীল মনে হয়। সম্প্রতি দীপিকার জন্য একটি নতুন ফ্ল্যাট ভাড়া নিয়েছেন রণভীর সিং। বউকে নিয়ে সেই বাড়িতেই নাকি উঠছেন তিনি। জানা গেছে, এই ফ্ল্যাটটির মাসিক ভাড়া ৭ লাখ ২৫ হাজার টাকা।

ভারতীয় এক গণমাধ্যাম সূত্রে জানা গেছে, রেজিস্ট্রেশন দফতরের তথ্যমতে তিন বছরের জন্য এই ফ্ল্যাটটি ভাড়া নিয়েছেন রণভীর সিং। প্রথম দু’বছর প্রতি মাসে ৭ লাখ ২৫ হাজার টাকা করে ভাড়া দিতে হবে রণভীরকে। পরের ১২ মাস ভাড়া বেড়ে হবে ৭ লাখ ৯৭ হাজার টাকা। তিন বছরের জন্য রণভীর সিংকে এই ফ্ল্যাটের জন্য ভাড়া গুনতে হবে প্রায় ২ কোটি ৭০ লাখ টাকা।

তাতে কী, বউকে নিয়ে সুখের সংসার করতেই এই ফ্ল্যাট ভাড়া নিয়েছেন রণভীর। ২০১৮ সালে ইতালির লেক কোমোতে বিয়ে হয় রণভীর-দীপিকার। সামনেই কবীর খানের পরিচালনায় ৮৩ ছবিতে দেখা যাবে রণভীর সিং ও দীপিকাকে। এখানে ক্রিকেটার কপিল দেবের চরিত্রে অভিনয় করেছে রণভীর সিং, দীপিকা পাডুকোন অভিনয় করেছেন স্ত্রী রোমি দেবের ভূমিকায়।

অন্যদিকে দীপিকার হাতে আছে মেঘনা গুলজারের ‘ছপাক’ সিনেমাটি। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের বায়োপিক এই ছবি। ১০ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ছপাক। দীপিকার বিপরীতে ছবিতে রয়েছেন বিক্রান্ত মেসি।

 

চিত্রদেশ//এস//

আরও

Leave a Reply

Back to top button