চিত্রদেশ

আহত হয়ে শয্যাশায়ী শাওন

স্টাফ রিপোর্টার:
ব্যক্তিগত কাজে সম্প্রতি নিউইয়র্ক গিয়েছিলেন অভিনেত্রী ও পরিচালক মেহের আফরোজ শাওন। কাজ শেষে ১৬ মার্চ দেশে ফেরেন তিনি। দেশে এসেই করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে কোয়ারেন্টাইনে ছিলেন। নির্দিষ্ট সময় শেষে তিনি দুই পুত্রসহ পরিবারের সদস্যদের সঙ্গে মিশতে শুরু করেন।

করোনায় ঘরবন্দি সময়ের এই দীর্ঘকাল শাওন ঘরেই থেকেছেন। এখনো জরুরি কাজ না হলে বাইরে যান না। নিয়মিতই ভক্ত-অনুরাগীদের নিজের আপডেট দেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

আজ শনিবার (১৫ আগস্ট) তিনি জানিয়েছেন একটি দুঃসংবাদ। পা মচকে গিয়ে আহত হয়েছেন তিনি। একদম শয্যাশায়ী হওয়ার মতো আহত। ফেসবুকে ব্যান্ডেজ করা পা ও দুটি ক্রাচের ছবি দিয়ে আহত হওয়ার ব্যাপারটি জানান তিনি। তবে সেখানে বিস্তারিত কিছু ছিল না।

বিস্তারিত জানিয়ে শাওন গণমাধ্যমকে জানান, বৃহস্পতিবার রাতে পা মচকে যায় তার। এরপর চিকিৎসকের দ্বারস্থ হলে তাকে সপ্তাহখানেক বিশ্রামে থাকতে বলা হয়। নইলে পায়ে নাড়াচাড়া পড়লে এটা সারতে দীর্ঘ সময় লেগে যাবে। বাড়তে পারে ভোগান্তিও। তাই চিকিৎসকের পরামর্শমতেই আপাতত বিছানায় তিনি।

শাওন বলেন, ‘বৃহস্পতিবার ঘুমাতে যাওয়ার আগে বাথরুমে ঢুকতে গিয়ে হোঁচট খাই। এসময় গোড়ালি মচকে যায়। পুরোপুরি পড়ে যাইনি তাই বড় ধরনের ঝামেলা হয়নি। তবে পা মচকে গেছে। প্রচণ্ড ব্যথা ছিল। বিশেষ করে শুক্রবার তীব্র ব্যথায় চিৎকার-চেঁচামেচি করেছি। চিকিৎসকের সঙ্গে কথা বলে ওষুধ সেবন করেছি। ফিজিওথেরাপি দিয়েছে। এখন ব্যথাটা হচ্ছে না। পূর্ণ বিশ্রামে রয়েছি।’

চিত্রদেশ//এফ//

Related Articles

Back to top button