অর্থ-বাণিজ্যকর্পোরেট সংবাদপ্রধান সংবাদ

এমটিবি ও নভোএয়ারের মধ্যে সমঝোতা চুক্তি

স্টাফ রিপোর্টার:
ফ্রিকুয়েন্ট ফ্লাইয়ার্স প্রোগ্রাম ‘স্মাইলস’ সদস্যদের জন্য বিশেষ সুবিধা সম্বলিত কো-ব্র্যান্ডেড ইউনিয়নপে প্লাটিনাম ক্রেডিট কার্ড চালু করতে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের (এমটিবি) সঙ্গে একটি চুক্তি সই করেছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার লিমিটেড।

সম্প্রতি এমটিবির প্রধান কার্যালয়ে এ সমঝোতা স্মারক সই হয়। নভোএয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান এবং এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে সই করেন।

অনুষ্ঠানে নভোএয়ারের হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মেসবাহুল ইসলাম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ চিফ রিস্ক অফিসার চৌধুরী আখতার আসিফ, এমটিবির হেড অব কার্ডস মোহাম্মদ আনোয়ার হোসেন ও গ্রুপ চিফ কমিউনিকেশনস অফিসার আজম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ডের গ্রাহকেরা বিশেষ সুবিধার মধ্যে রয়েছে- হ্রাসকৃত মূল্যে নভোএয়ারেএর অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ফ্লাইটের টিকিট কেনা, বিনা মূল্যে এমটিবি এয়ার লাউঞ্জ ব্যবহার করতে পারবেন। এ ছাড়া আরও অনেক সুবিধা উপভোগ করতে পারবেন।

 

চিত্রদেশ//এফ//

আরও

Leave a Reply

Back to top button