খেলাধুলাপ্রধান সংবাদ

আজ পাকিস্তানের বিপক্ষে ২ ম্যাচ

স্পোর্টস ডেস্ক:

প্রথম টি-টোয়েন্টিতে পাকিস্তানের বিপক্ষে মুখোমুখি হচ্ছে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন বাংলাদেশ। আজ লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল ৩টায় শুরু হবে এই ম্যাচটি।

একই দিন দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের মুখোমুখি হবে আকবর আলীর বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দল। অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের গ্রুপ পর্বের এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টায়। অর্থাৎ একই দিন দুই বার পাকিস্তানের বিপক্ষে খেলতে নামছে বাংলাদেশ।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কাছ থেকে পূর্ণ নিরাপত্তার নিশ্চয়তা পাওয়ায় তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। এই সিরিজের পর ফেব্রুয়ারিতে একটি টেস্ট খেলতে দ্বিতীয় ধাপে পাকিস্তান সফর করবে টাইগাররা। এরপর এপ্রিলে আরেকটি টেস্ট এবং একটি ওয়ানডে খেলতে আবারো পাকিস্তানে যাবে তারা।

মাহমুদউল্লাহরা যখন লাহোরে বাবর আজমদের বিপক্ষে লড়বেন তখন অনূর্ধ্ব-১৯ দলের যুবারা লড়াই করবেন গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার জন্য। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের প্রথম দুই ম্যাচে জিম্বাবুয়ে এবং স্কটল্যান্ডকে হারিয়ে টুর্নামেন্টের সুপার লিগ নিশ্চিত করে আকবর আলীর দল। এবার পাকিস্তানকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সুপার লিগ নিশ্চিত করতে চায় তারা।

 

চিত্রদেশ //এস//

Related Articles

Back to top button