অর্থ-বাণিজ্যব্যাংক

আইসিএমএবি বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ডস পেয়েছে ব্র্যাক ব্যাংক

স্টাফ রিপোর্টার:
দি ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) কর্তৃক আয়োজিত আইসিএমএবি বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ডস ২০১৮ পেয়েছে ব্র্যাক ব্যাংক।

ব্র্যাক ব্যাংক এর বার্ষিক প্রতিবেদন ২০১৮ এবং কর্পোরেট সুশাসনের জন্য বেসরকারি বাণিজ্যিক ব্যাংক বিভাগে দ্বিতীয় স্থান লাভ করেছে। পরপর তিন বছর আইসিএমএবি পুরস্কার পাওয়া ব্র্যাক ব্যাংকের জন্য একটি অনন্য অর্জন।

গত রোববার (১৫ ডিসেম্বর) হোটেল ইন্টার কন্টিনেন্টালে পুরস্কার বিতরণী আয়োজনে ব্র্যাক ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিএফও এম. মাসুদ রানার হাতে আনুষ্ঠানিকভাবে পুরস্কার তুলেদেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ড. মো. জাফর উদ্দিন, সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেইঞ্জ কমিশনের চেয়ারম্যান প্রফেসর ড. এম. খায়রুল হোসেন, আইসিএমএবির প্রেসিডেন্ট এম. আবুল কালাম মজুমদার এবং ফিন্যান্সিয়াল রিপোর্টিং কাউন্সিল এর চেয়ারম্যান সি. কিউ. কে. মুসতাক আহমেদ।

পুরস্কার অর্জন সম্পর্কে ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সেলিম আর. এফ. হোসেন বলেন, সুশাসন, নিয়মানুবর্তিতা, নৈতিকতা ও স্বচ্ছতা ব্র্যাক ব্যাংকের ব্যবসায়িক মডেলের মূলভিত্তি। পর পর তিন বছর আইসিএমএবির এই স্বীকৃতি ওই চার বিষয়ের প্রতি আমাদের দৃঢ় প্রতিশ্রুতির প্রতি ফলন বহন করে।

তিনি আরও বলেন, এই পুরস্কার কর্পোরেট সুশাসন এবং আন্তর্জাতিক অ্যাকাউন্টিং মানদণ্ড পরিপালনের ক্ষেত্রে আমাদের অনুপ্রাণিত করবে। দেশের সেরা ব্যাংক হবার লক্ষ্যে আরও এক ধাপ এগিয়ে যেতে সাহায্য করবে এই স্বীকৃতি। ব্র্যাক ব্যাংকের ওপর অবিচল আস্থা রাখার জন্য আমরা সম্মানিত গ্রাহক ও স্টেকহোল্ডারদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাদের আস্থাই আমাদের এ ধরনের স্বীকৃতি অর্জনে সহায়তা করে।

 

চিত্রদেশ //এস//

আরও

Leave a Reply

Back to top button