প্রধান সংবাদ

পাঁচ তারকা হোটেলে শামীম ওসমান, পুলিশ ও সেনাবাহিনীর তল্লাশি

নিজস্ব প্রতিবেদক
নারায়ণগঞ্জের আওয়ামী লীগের প্রভাবশালী নেতা শামীম ওসমান মৌলভীবাজারের শ্রীমঙ্গলের পাঁচ তারকা হোটেল ‘গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট অ্যান্ড গলফে’ লুকিয়ে গুঞ্জনে সকাল থেকেই সেখানে ভিড় করেন উৎসুক জনতা। পরে রিসোর্টের প্রবেশদ্বারসহ আশপাশ ঘিরে রাখেন পুলিশ ও সেনাবাহিনী। এক পর্যায়ে তল্লাশি চালিয়ে জানতে পারে বিষয়টি গুজব।

সংশিষ্ট সূত্রে জানা গেছে, শামীম ওসমান গ্র্যান্ড সুলতান রিসোর্টে আছেন খবর পেয়ে পুলিশের সঙ্গে সেনাসদস্যরা হোটেলে তল্লাশি চালান। কিন্তু শামীম ওসমানকে সেখানে পাওয়া যায়নি। শামীম ওসমানের থাকার গুজবে সাধারণ মানুষের উপস্থিতি বাড়তে থাকলে ঘটনাস্থলে যান শ্রীমঙ্গল পৌরসভা মেয়র ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি মহসিন মিয়া। তিনি গ্র্যান্ড সুলতান কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে উৎসুক জনতার উদ্দেশে বলেন, এখানে কেউ নেই। এসব গুজব। আপনারা চলে যান। অযথা ভিড় করবেন না। পরে সবাই চলে যায়।

বিষযটি নিশ্চিত করে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভূষণ রায় বলেন, আমরা পুলিশ ও সেনাবাহিনী গ্র্যান্ড সুলতান রিসোর্টে গিয়ে তল্লাশি করেছি। এখানে শামীম ওসমান থাকা নিয়ে যে গুঞ্জন উঠেছিলে, তা সম্পূর্ণ গুজব। কিছু মানুষ গ্র্যান্ড সুলতানের আশপাশে জড়ো হয়েছিল। আমরা তাদের সরিয়ে দিয়েছি। এখন স্বাভাবিক অবস্থা বিরাজ করছে।

Related Articles

Back to top button