অর্থ-বাণিজ্যপ্রধান সংবাদ

বাংলাদেশ ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট সামিট আজ

বাংলাদেশ ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট সামিট,২০২০ আজ সোমবার বিকাল সাড়ে ৩টায় শুরু হবে। বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেটে (বিআইসিএম) এই সামিট শুরু হবে।

সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

বিশ্বের অন্যতম প্রফেশনাল ডিগ্রি প্রদানকারী প্রতিষ্ঠান সিজিআইএ বাংলাদেশ সামিট অয়োজন করেছে।

উল্লেখ,সিজিআইএ ইনস্টিটিউট হলো ফিন্যান্স ইনভেস্টমেন্ট পেশাদারদের একটি বিশ্বব্যাপী পেশাদার সংস্থা, যা অর্থ ও বিনিয়োগ পরিচালনার শিল্পের নৈতিক বিনিয়োগ অনুশীলনের জন্য বিশ্ব মান নির্ধারণ করে। প্রতিষ্ঠানটি চার্টার্ড গ্লোবাল ইনভেস্টমেন্ট অ্যানালিস্ট (সিজিআইএ) সরবরাহ করে। এর সদর দপ্তর নিউইয়র্কে অবস্থিত।

জানা গেছে, বাংলাদেশ ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট সামিট,২০২০ এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবে পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান ও সিনিয়র সচিব ড. এম খায়রুল হোসেন। অনুষ্ঠানে বক্তব্য রাখবেন বিএসইসির কমিশনার অধ্যাপক হেলাল উদ্দিন নিজামী,এফসিজিআইএ, প্রতিষ্ঠানটির গ্লোবাল কাউন্সিলের চেয়ারম্যান সন্দিপ কুমার,এফসিজিআইএ, বিআইসিএমের ভারপ্রাপ্ত নির্বাহী চেয়ারম্যান অধ্যাপক ড. নিতাই চন্দ্র দেবনাথ, এফসিএমএ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন সিজিআইএ বাংলাদেশের ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট সাইয়িদ মাহমুদ জুবায়ের,সিজিআইএ, এবং ধন্যবাদ বক্তব্য দিবেন এম নরুল আলম, সিজিআইএ।

 

চিত্রদেশ //এফ//

Related Articles

Back to top button