প্রযুক্তি

৪৪ মেগাপিক্সেলের ডুয়েল সেলফি ক্যামেরার ফোন

প্রযুক্তি ডেস্ক:

৪৪ মেগাপিক্সেলের ডুয়েল সেলফি ক্যামেরার ফোন আনল অপো। মডেল অপো রেনো থ্রি প্রো। নতুন ফোনে রয়েছে হোল-পাঞ্চ ডিসপ্লে। ফোনের পিছনে রয়েছে চারটি ক্যামেরা। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের মাধ্যমে কম আলোতেই এই ক্যামেরায় দুর্দান্ত ছবি তোলা যাবে। এই ফোনে রয়েছে ২৫৬ জিবি স্টোরেজ।

ভারতে বাজারে ১২৮ জিবি স্টোরেজ ভার্সনের দাম ২৯ হাজার ৯৯০ রুপি। ২৫৬ জিবি স্টোরেজে দাম ৩২ হাজার ৯৯০ রুপি। নীল, কালো ও সাদা রঙে এই ফোন পাওয়া যাবে।

ডুয়াল সিমের অপো রেনো থ্রি প্রো ফোনটি অ্যানড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে। সঙ্গে আছে অপোর কালার ওএস সেভেন।

এই ফোনে রয়েছে একটি ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে অক্টাকোর মিডিয়াটেক হেলিও পি৯৫ চিপসেট। আরো আছে ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ।

ফোনটির পিছনে চারটি ক্যামেরা রয়েছে। এই ক্যামেরায় ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর রয়েছে। সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা ও ২ মেগাপিক্সেল মনো সেন্সর। সেলফি তোলার জন্য এই ফোনের ডুয়াল ক্যামেরায় ৪৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর রয়েছে। সঙ্গে রয়েছে ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর।

কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে ফোরজি ভিওএলটিই, ওয়াইফাই, ব্লুটুথ এবং জিপিএস/এজিপিএস। এতে ইউএসবি টাইপ সি পোর্ট ব্যবহৃত হয়েছে।

ব্যাকআপের জন্য ফোনটিতে ৪০২৫ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি দেয়া হয়েছে। দ্রুত গতিতে চার্জ দেয়ার জন্য রয়েছে ৩০ ওয়াটের ভোক ফ্লাশ চার্জ ৪.০।

চিত্রদেশ //এফ//

Related Articles

Back to top button