খেলাধুলা

মেসির চুক্তি ফাঁস: বার্সার সঙ্গে কোম্যানও হুমকি দিলেন

স্পোর্টস ডেস্ক:
লিওনেল মেসির সঙ্গে বার্সেলোনার সঙ্গে চুক্তির তথ্য ফাঁস করে বিশ্বব্যাপী আলোড়ন সৃষ্টি করেছে স্প্যানিশ দৈনিক এল মুন্ডো। এ জন্য তারা পড়তে পারে বিপাকে। বার্সা কর্তৃপক্ষ জানিয়েছে পত্রিকাটির বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেবে তারা।

অন্যদিকে শিষ্যের সঙ্গে ক্লাবের চুক্তি ফাঁস নিয়ে মুখ খুলেছেন কোচ রোনাল্ড কোম্যান। তিনি জানিয়েছেন, কিছু লোক আছে যারা বার্সা ও মেসিকে আঘাত করার জন্যই থাকে।

সর্বশেষ ২০১৭ সালে বার্সেলোনার সঙ্গে চার বছরের চুক্তি করেছিলেন মেসি। এল মুন্ডোর প্রতিবেদন অনুযায়ী ২০২১ সালের ৩০ জুন পর্যন্ত এই চুক্তির মোট অঙ্ক প্রায় ৫৫ কোটি ৫২ লাখ ৩৭ হাজার ৬১৯ ইউরো। চুক্তির পর ক্লাব থেকে প্রতি মৌসুমে মেসির আয় ১৩ কোটি ৮০ লাখ ইউরো।

ক্লাব-মেসির এমন স্পর্শকাতর তথ্য বাইরে আসার পর মূলত আলোড়ন সৃষ্টি হয়। বার্সেলোনা বিবৃতি দিয়ে জানায় তাদের সঙ্গে এই সংবাদের কোনো সংশ্লিষ্টতা নেই।

বার্সা বস রোনাল্ড কোম্যান বলেন, ‘আমরা বের করার চেষ্টা করছি কীভাবে এটা গণমাধ্যমে বের হয়েছে। আমাদের মনোনিবেশ করতে হবে চলতি মৌসুমে। আমরা অনেকগুলো খেলা জিতেছি। আমাদের এই বিষয়ে কোনো দৃষ্টি নেই, কিছু লোক আছে যারা সবসময় বার্সা এবং লিওকে আঘাত করার জন্যই থাকে।’

চিত্রদেশ//এল//

Related Articles

Back to top button