প্রধান সংবাদবিনোদন

বুবলীকে হুঁশিয়ারি পরীমণির!

বিনোদন ডেস্ক
পরীমণি ও শবনম বুবলীর মধ্যাকার দ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে কদিন হলো। বুবলীর ছেলে শেহজাদ খান বীরের জন্মদিনকে ঘিরে শুরু হয়েছিল। সেসময় একে অন্যেকে তারা নেট দুনিয়ায় কটাক্ষ করেছেন। নাম প্রকাশ না করলেও নেটাগরিকরা বুঝে গেছেন পরী-বুবলী একে অপরের উদ্দেশে পোস্ট দিচ্ছেন।

এরপর কিছুদিন ঠিকঠাক ছিল সব। বুবলী-পরী নিজেদের কাজে ব্যস্ত ছিলেন। তবে গতকাল শুক্রবার ফের সোশ্যাল হ্যান্ডেলে গর্জে উঠলেন পরীমণি। সামনে পেলে থাপড়াবেন বলে কড়া হুশিয়ারি দিলেন।

এ নায়িকা নিজের ফেসবুকে লেখেন, আপনার বড় বোনকে আগে সভ্য হতে বলেন আপা। গালি গালাজ করে সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দেয় কেন বিদেশ বসে। সামনে আসতে বলেন । আগে নিজে এবং নিজের পরিবারের সভ্যতা নিশ্চিত করেন । দল পাকায়েন না এত।

এরপর লেখেন, আমি তা-ও তো আপনাকে আপা বলে কথা বলি। আপনি বলি। কারণ আমি সভ্য তাই। আপনার বোন আর আপনার মতো তুই তোকারি গালিগালাজ তো করি নাই। সামনে পরলে এবার থাপড়িয়ে দেবনে তধলে। বেয়াদবি না করেই এত কথা আপনার আমাকে নিয়ে। এবার এটা করলে কি যায় আসে আর।

এদিকে পরীমণি কারও নাম উল্লেখ না করলেও দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন নেটিজেনরা। নায়িকা বুবলীর বোন কণ্ঠশিল্পী মিমিকে নিয়ে নিয়ে পোস্ট দিয়েছেন বলে ধারণা তাদের। কেননা এর আগে ফেসবুকে দেওয়া এক ভিডিওতে গালাগাল করেছিলেন মিমি।

ধারণা করা হচ্ছে এই অভ্যাসের কারণে বুবলীর বোনের ওপর চটেছেন পরীমণি। তাই বুবলীর উদ্দেশে জানালেন তার বড় বোনকে সামনে পেলে থাপড়াবেন তিনি।

//এস//

Related Articles

Back to top button