প্রধান সংবাদবিনোদন

বাংলাদেশে এসে বিপদের মুখে মিমি

বিনোদন ডেস্ক
মুক্তিপ্রতীক্ষিত ‘তুফান’ সিনেমায় শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছেন পশ্চিমবঙ্গের নায়িকা মিমি চক্রবর্তী। ছবিটির প্রচারণার লক্ষ্যে বাংলাদেশে এসেছিলেন তিনি। এসেই পড়েন বিপদের মুখে। সামাজিক মাধ্যমে নিজেই খবরটি জানিয়েছেন মিমি।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও প্রকাশ করেছেন মিমি। সেখানে দেখা গেছে, ঢাকা বিমানবন্দরের রানওয়েতে নায়িকা। মেঘাচ্ছন্ন আকাশ। ঠকঠক করে কাঁপছে গাড়ি। বাতাসের বেগ এতটাই যে দাঁড়াতে পারছেন না অভিনেত্রী। দমকা হাওয়ায় উড়ে যাচ্ছে টুপি।

কোনোরকমে টুপি চেপেই ঢুকে পড়েন বিমানে। বোঝাই যাচ্ছে ঢাকা ছাড়ার সময় তুফানের মধ্যে পড়েন অভিনেত্রী। তবু খুশি মিমি। কারণ নিজের ‘তুফান’ ছবির প্রচার করতে গিয়ে এমন ঝড় তুফানের মধ্যে পড়ে খানিক তাদের সিনেমার নামেরই সার্থকতা বজায় রইল। তাই মিমি লেখেন, ‘‘তুফান, থ্যাঙ্ক ইউ বাংলাদেশ।’ ১৩ জুন ঢাকা ত্যাগ করার দিন আচমকা এ তুফানের সম্মুখীন হন মিমি।

নব্বই দশকের গ্যাংস্টারের গল্প দেখা যাবে ‘তুফান’-এ। এতে শাকিবের বিপরীতে মিমি ছাড়াও অভিনয় করেছেন মাসুমা রহমান নাবিলা। ক্যামিও করেছেন চঞ্চল চৌধুরী। মিশা সওদাগরসহ আরও অনেকে রয়েছেন ছবিটিতে।

দেশের দুই প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই ও চরকির সঙ্গে ছবিটি প্রযোজনা করেছে কলকাতার এসভিএফ। তুফাম পরিচালনা করেছেন রায়হান রাফী।

Related Articles

Back to top button