চিত্রদেশ

বলিউড সুপারস্টারদের নিয়ে অনলাইন কনসার্ট

বিনোদন ডেস্ক:

করোনাভাইরাস মোকাবিলায় ফান্ড গঠনের জন্য এক বিশাল কনসার্টে আয়োজন করা হচ্ছে। কনসার্টে শিল্পীদের তালিকা দেখলে চোখ কপালে উঠবে। বলিউডের কে নেই, এই তালিকায়! এই কনার্ট থেকে আয়কৃত টাকা দুস্থদের খাবার ও চিকিৎসা সামগ্রী কেনার জন্য ব্যয় করা হবে।

আজ রোববার করোনাভাইরাস মোকাবিলার জন্য ফান্ড তুলতে ‘আই ফর ইন্ডিয়া’ কনসার্টে বলিউডের তারকা ছাড়াও ভারতের ক্রীড়াঙ্গন ও কয়েকজন আন্তর্জাতিক তারকাও থাকবেন বলে জানা গেছে।

কোথায় অনুষ্ঠিত হবে এই কনসার্ট? লকডাউনে মানুষইবা আসবে কীভাবে? মজার ব্যপার হলো কোনো উন্মুক্ত স্থানে হবে না এই কনসার্ট। নিজ নিজ ঘরে বসেই তারকারা মহৎ এই কনসার্টে অংশ নিবেন। আর দর্শক শ্রোতারাও ঘরে বসেই এই আয়োজন উপভোগ করবেন।

কনসার্টটি শুরু হবে রোববার ভারতীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টায়। ফেসবুকে লাইভ দেখা যাবে। চার ঘণ্টা ব্যাপী এই কনসার্টে অংশ নিবেন- এ আর রহমান, আমির খান, শাহরুখ খান, ঐশ্বরিয়া রাই, অভিষেক বচ্চন, সাইফ আলী খান, কারিনা কাপুর, হৃতিক রোশান, আদিত্য রায় কাপুর, অজয়-অতুল, অক্ষয় কুমার, আলিয়া ভাট, অনিল কাপুর, অঙ্কুর তিওয়ারি, আনুশকা শর্মা ও আরিজিৎ সিং।

এই কনসার্টে আরও অংশ নিবেন অর্জুন কাপুর, আয়ুষ্মান খুরানা, বাদশা, ভূমি পেডনেকার, ব্রায়ান অ্যাডামস, দিয়া মির্জা, দিলজিৎ দুসাঞ্জ, ডিভাইন, ফারাহ খান, ফারহান আখতার, কপিল শর্মা, করন জোহর, কার্তিক আরিয়ান, নিক জোনাস, প্রিয়াঙ্কা চোপড়া, পরিণীতি চোপড়া, সুনিধি চৌহান, টাইগার শ্রফ, বরুণ ধাওয়ান, ভিকি কৌশল, বিদ্যা বালান, বিরাট কোহলি, উইল স্মিথ, উস্তাদ জাকির হোসেন, জয়া আখতার প্রমুখ।

‘ওয়ান ওয়ার্ল্ড: টুগেদার অ্যাট হোম’ প্রতিপাদ্যে আয়োজন করা হয়েছে ‘আই ফর ইন্ডিয়া’ কনসার্ট। এই কনসার্টের মাধ্যমে সংগৃহীত অর্থ গিভ ইন্ডিয়া পরিচালিত ফান্ডের মাধ্যমে সরাসরি করোনাভাইরাসে আক্রান্তদের পরিবারের হাতে চলে যাবে। ফান্ড তোলার পাশাপাশি এই কনসার্টের মাধ্যমে করোনা মোকাবিলায় যেসকল স্বাস্থ্যকর্মী জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন তাদের সম্মান জানানো হবে।

 

চিত্রদেশ//এস//

Related Articles

Back to top button