প্রধান সংবাদবিনোদন

প্রতারণার শিকার পরীমণি!

বিনোদন ডেস্ক

ক্যারিয়ারের সুসময় পার করছেন পরীমণি। একইসঙ্গে ব্যস্ত একাধিক চলচ্চিত্র ও ওটিটিতে। সব মিলিয়ে বোঝা যাচ্ছে কাজের মৌসুম শুরু হয়েছে তার। এরইমধ্যে হঠাৎ ক্ষুব্ধ নায়িকা। সামাজিক মাধ্যমে অকথ্য ভাষায় গালাগাল করে দিলেন পোস্ট।

গতকাল রোববার শবে বরাতের দিন নিজের ফেসবুকে পরীমণি লেখেন, ‘মিথ্যুক, ভণ্ড, প্রতারক, শুয়োরের বাচ্চাদের জন্যে সিনেমার পিছন মারা হচ্ছে। শবে বরাতের দিনে কলিজার মধ্যে কষ্ট দিয়ে দিল। এই কষ্ট তাদের না হোক। আল্লাহ তাদের মাফ করে দিক।’

তবে কার উদ্দেশে পরীর এই গালাগাল তা নিয়ে বিস্তারিত কিছু লেখেননি। ধারণা করা হচ্ছে পেশাগত জায়গা থেকে প্রতারণার শিকার হয়েছেন এ নায়িকা। সেকারণেই ক্ষোভ ঝেড়েছেন সামাজিক মাধ্যমে।

বিরতি কাটিয়ে ফেরার পর একে একে বেশ কিছু কাজে যুক্ত হয়েছেন পরীমণি। শিগগিরই ‘রঙিলা কিতাব’ নামে অনম বিশ্বাসের একটি ওয়েব সিরিজের শুটিংয়ে অংশ নেওয়ার কথা রয়েছে তার। এ ছাড়া টলিউডে ‘খেলা হবে’ নামে আরও একটি সিনেমাও রয়েছে পরীর হাতে।

সম্প্রতি বঙ্গবিডি’তে মুক্তি পেয়েছে ভালোবাসার গল্পে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র বুকিং। নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় এতে পরীমণির বিপরীতে জুটি বেঁধেছেন এবিএম সুমন। চলচ্চিত্রটি ইতিমধ্যে দর্শকমহলে প্রশংসা কুড়িয়ে নিয়েছে। এদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে পরী মণি অভিনীত চলচ্চিত্র ডোডোর গল্প। নির্মাতা রেজা ঘটকের পরিচালনায় এতে পরীর সঙ্গে জুটি বেঁধেছেন সাইমন সাদিক।

//এস//

Related Articles

Back to top button