আয়োজন

পাঁচ তারকা হোটেলে বিজয় দিবসের আয়োজন

স্টাফ রিপোর্টার:

মহান বিজয় দিবস উপলক্ষে প্রথমবারের মতো যৌথভাবে ‘জয়ধ্বনি’ উৎসবের আয়োজন করতে যাচ্ছে বেস্ট হোল্ডিংস লিমিটেড এবং লা মেরিডিয়ান ঢাকা। উৎসবটি রাঙিয়ে তুলতে হোটেলটির রয়েছে নানা আয়োজন। এর মধ্যে রয়েছে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় গান, ও আলোকচিত্র প্রদর্শনী এবং বিজয় মেলা। এছাড়া উৎসবে হোটেলটির পুরস্কার বিজয়ী শেফরা অতিথিদের মাঝে ঢাকার ঐতিহ্যবাহী স্ট্রিট ফুড পরিবেশন করবেন।

তিনদিনব্যাপী এই উৎসবটি ১৬ ডিসেম্বর শুরু হয়ে শেষ হবে ১৮ ডিসেম্বর। উৎসবে দেশের সুপরিচিত ফটোগ্রাফি ক্লাবের বাছাইকৃত ছবি প্রদর্শন করা হবে। আলোকচিত্রশিল্পীরা বাংলাদেশের স্বাধীনতা এবং বিজয় দিবসকে উপজীব্য করে তোলা ছবি জমা দিতে পারবেন। উৎসবটির সার্বিক তত্বাবধান করছে বেস্টকম এবং প্রযোজনা করছে পেপসিকো।

জমাকৃত সকল কাজের মধ্যে ৬টি আলোকচিত্রকে বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে। বিজয়ী নির্বাচিত হওয়া আলোকচিত্রগুলো লা মেরিডিয়ান ঢাকা কিনে নেবে। বিজয়ীদেরকে ক্রেস্ট এবং সনদ প্রদান করা হবে। উৎসব চলাকালীন সময়ে লা মেরিডিয়ান ঢাকার লবিতে প্রদর্শনীটির আয়োজন করা হবে। আগামী ১৬ থেকে ১৮ ডিসেম্বর লা মেরিডিয়ান ঢাকার ছাদে অবস্থিত ‘ইনফিনিটি’ ভেন্যুতে উৎসবটি আয়োজন করা হবে। উৎসবটি চলবে দুপুর ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত। নেমেসিস এবং এফ মাইনর ব্যান্ডের মতো দর্শক মাতানো ব্যান্ডগুলো উৎসবে গান পরিবেশন করবেন। এছাড়া উৎসবে গান পরিবেশন করবেন বিশিষ্ট লোকসংগীত শিল্পী কিরণ চন্দ্র রায়।

হোটেলটি বাংলাদেশের স্ট্রিট ফুড ও লোক সংস্কৃতিকে অতিথিদের সামনে তুলে ধরতে ‘ট্র্যাডিশনাল বিজয় মেলার ‘ আয়োজন করবে। যেখানে ৭টি স্টলে কাচের চুড়ি, নখে বিভিন্ন ধরনের নকশা, মুখাঙ্কন, আলতা, কুমকুম, দেশি শাড়ী, শতভাগ বিউটি হারবাল পণ্য, হাতে তৈরি স্যুভেনিরসহ অন্যান্য সামগ্রী পাওয়া যাবে। উৎসবে ‘ স্ট্রিটস অব ঢাকা’ নামে একটি ফুড কর্নার থাকবে, যেখানে চটপটি, ফুচকা, খাস্তা পুরি, বিভিন্ন ধরনের পিঠা, হোটেলটির মজাদার এক্লেয়ার্স, ঝালমুড়ি। হোটেলটির পুরস্কার বিজয়ী শেফরা অতিথিদের মাঝে এসব স্ট্রিট ফুড পরিবেশন করবেন।

আয়োজনটিতে কূটনীতিক, বিদেশি প্রতিনিধি, সমাজকর্মী, গণমাধ্যম ব্যক্তিত্ব, জনপ্রিয় লেখক, শিল্পী, আলোকচিত্রশিল্পী, স্থপতি, ব্যবসায়ী, সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তা, নীতিনির্ধারক, স্বনামধন্য সাংবাদিক এবং করপোরেট ব্যক্তিরা উপস্থিত থাকবেন।

চিত্রদেশ//এস//

Related Articles

Back to top button