প্রধান সংবাদ

তারকাদের অন্যরকম পূজা

তারকাদের অন্যরকম পূজাবিনোদন ডেস্ক
করোনার বাঁধা পেরিয়ে পূজার আনন্দে মেতে উঠতে সরব তারকারা। তবে সেই আনন্দে কিছুটা তো ভাটা পড়েছেই। তাই বলে আনন্দ থেমে নেই কারও। নিজেদের মত করেই পূজার সময়টা উপভোগ করতে চান তারকারা।

ষষ্ঠীর দিন লন্ডন থেকে শুটিং শেষ করে কলকাতায় ফিরলেন নায়ক জিৎ। অন্যান্য বছর পূজার ভিড় এড়াতে পাড়ি দিতেন ইউরোপ, আমেরিকা কিংবা সিঙ্গাপুরে। কিন্তু নায়কের কাছে এ বারের চিত্র পুরোটাই উল্টো। কালীঘাটের বাড়িতে থাকার সময় ধুনুচি নাচ ও ঢাক বাজানোয় অংশ নিতেন এই নায়ক। তবে এবার পরিবার ও বন্ধুদের সঙ্গেই সময় কাটাবেন জিৎ।

অন্যদিকে গত তিন বছর ধরে বাঘাযতীনের এক ক্লাবের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। এ বছর ক্লাবের সঙ্গে যুক্ত হলেও পূজার চার্ম খুঁজে পাচ্ছেন না এই নায়িকা। প্রিয়াঙ্কার আফসোস, ‘অন্যান্য বছর পূজা ওপেনিং ইভেন্ট থেকে সপ্তমী পর্যন্ত দম ফেলার সময় পেতাম না। কিন্তু এবার একেবারে ছুটির মুডে রয়েছি। সময় কাটানোর নানা উপায় বের করেছি।’

পূজা পরিক্রমায় সারাদিন প্যান্ডেল হপিং, স্ট্রিট ফুড খাওয়ার আনন্দ মিস করছেন অভিনেত্রী সোহিনী সরকার। তবে সাত মাস পর ষষ্ঠীর দিন অ্যাকাডেমিতে ‘মহাভারত’ নাটক মঞ্চস্থ হওয়ার মধ্যেই নায়িকা খুঁজে পেয়েছেন পূজার আনন্দ। পূজায় মুক্তিপ্রাপ্ত ছবি নিয়ে ব্যস্ত থাকবেন সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান। তবে জানালেন, অষ্টমীর অঞ্জলি এবং সিঁদুরখেলা মিস করবেন। এমনকি, সামাজিক দূরত্ববিধি মানতে শ্বশুরবাড়িও যাচ্ছেন না। নিজের অভিনীত চরিত্রগুলির প্রিন্টে একটি শাড়ি বানিয়েছেন নুসরাত। পূজায় একদিন সেটিই পরবেন বলে জানান।

করোনার জন্য মল্লিক পরিবারে এবার দুর্গাপূজায় আড়ম্বর কম। কোয়েল জানালেন, শুধু পরিবারের সদস্যরাই উপস্থিত থাকবেন পূজায়।

চিত্রদেশ//এফ//

Related Articles

Back to top button