সংগঠন সংবাদ

ঢাকা রিপোর্টার্স ইউনিটির এজিএম অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
পেশাদার সাংবাদিকদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ২৪তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১১টায় শুরু হয় এজিএম। এজিএমের সভাপতিত্ব করেন ডিআরইউয়ের সভাপতি ইলিয়াস হোসেন।

এতে সাধারণ সম্পাদক কবির আহমেদ খান, যুগ্ম সম্পাদক জামিউল আহসান সিপু, অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, সাংগঠনিক সম্পাদক আফজাল বারী, নারীবিষয়ক সম্পাদক সাজিদা ইসলাম পারুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মাহমুদ এ রিয়াত, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক আবদুল হাই তুহিনসহ কার্যনির্বাহী কমিটির সব সদস্য উপস্থিত ছিলেন।

এজিএমের শুরুতে মৃত্যুবরণ করা সদস্যদের জন্য শোক প্রস্তাব উপস্থাপন করা হয়। এ সময় তাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর তুলে ধরা হয় ২০১৯ সালের আর্থিক প্রতিবেদন।

এরপর ডিআরইউয়ের চলতি কমিটির সাধারণ সম্পাদক কবির আহমেদ খান সদস্যদের উদ্দেশে ‘সাধারণ সম্পাদকের’ রিপোর্ট উপস্থাপন করেন।

পর্যায়ক্রমে গঠনতন্ত্র সংশোধনী প্রস্তাব উপস্থাপন, উপস্থাপিত রিপোর্টের ওপর আলোচনা এবং সবশেষে সাধারণ সম্পাদকের রিপোর্ট ও আর্থিক প্রতিবেদন অনুমোদনের মধ্যে দিয়ে আনুষ্ঠানিকভাবে শেষ হয় এজিএম।

আজ শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী কমিটির নির্বাচন। সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত নির্বাচনের ভোটগ্রহণ চলবে। ইতোমধ্যে নির্বাচনের সব প্রস্তুতি শেষ হয়েছে।

 

চিত্রদেশ ডটকম//এস//

 

Related Articles

Back to top button