খেলাধুলাপ্রধান সংবাদ

ছিটকে গেলেন মেসি

স্পোর্টস ডেস্ক
নিজেদের প্রথম দুই ম্যাচে কানাডা ও চিলিকে হারিয়ে কোপা আমেরিকায় সবার আগে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে আর্জেন্টিনা। আগামী পরশু বাংলাদেশ সময় সকালে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে পেরুর বিপক্ষে খেলবে আলবিসেলেস্তেরা। তার আগে লিওনেল মেসিকে নিয়ে চিন্তা বাড়ছে দলে।
যুক্তরাষ্ট্র ও আর্জেন্টিনার সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, পেরুর বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে গেছেন আর্জেন্টিনা দলের প্রাণভ্রমরা মেসি। যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় বৃহস্পতিবার বিকেলে ফ্লোরিডা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মাঠে দলের সঙ্গে অনুশীলনে ছিলেন না মেসি। চোটের অবস্থা জানতে ওই সময় বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা ও ‘কাইনেসিওলজি সেশন’ চলছিল তাঁর।

গত পরশু চিলির বিপক্ষে ১-০ গোলে জয়ের ম‍্যাচে ডান পায়ের ঊরুতে চোট পান মেসি। ম্যাচের ২৪ মিনিটের সময় ফিজিওরা প্রাথমিক চিকিৎসা দেন তাঁকে। খেলা চলাকালীন কয়েকবার ঊরুর পেশিতে মালিশ করতে দেখা যায় মেসিকে। ফিট না থাকায় তাই দলের সঙ্গে সর্বশেষ অনুশীলন সেশনে যোগ দিতে পারেননি।
আর্জেন্টিনা গ্রুপ ‘এ’ চ্যাম্পিয়ন হলে আগামী ৪ জুলাই হিউস্টনে কোয়ার্টার ফাইনালে তারা খেলবে ইকুয়েডর বা মেক্সিকোর বিপক্ষে। তার আগ পর্যন্ত বিশ্রাম দেওয়া হয়েছে মেসিকে। কোয়ার্টার ফাইনালেও আর্জেন্টাইন সুপারস্টারকে পাওয়ার ব্যাপারে কিছুটা শঙ্কা রয়েছে। তবে শেষ আটের ম্যাচ থেকে ছিটকে যাননি তিনি। স্থানীয় সময় শুক্রবারে তাঁর ঊরুর আরেকটি স্ক্যান হওয়ার কথা রয়েছে।

Related Articles

Back to top button