খেলাধুলা

করোনায় আক্রান্ত হননি রোনাল্ডো

স্পোর্টস ডেস্ক:

এ মাসের শুরুতে স্ট্রোকে আক্রান্ত হন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মা দোলোরেস আভেইরো। মাকে দেখতে ইতালি থেকে পর্তুগালের মাদেইরাতে উড়ে যান জুভেন্টাস তারকা। সেখান থেকেই জুভে সতীর্থ দানিয়েলে রুগানির করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পান। বিচলিত রোনাল্ডো স্বেচ্ছায় যান কোয়ারেন্টিনে। এ খবরেই রং চড়েছে। গুঞ্জন ছড়িয়েছিল যে রোনাল্ডো করোনা আক্রান্ত।

‘এটি নিশ্চিত যে এই ফুটবলার ও তার পরিবারের কেউই করোনা আক্রান্ত নন’, মাদেইরার স্বাস্থ্য সচিব পেদ্রো রামোসের এমন ঘোষণায়ও গুঞ্জন থামেনি। অবশেষে মাঠে নামতে হয়েছে খোদ আঞ্চলিক সরকারের প্রেসিডেন্ট মিগুয়েল আলবুকার্কেকে। তিনিই বলেছেন রোনাল্ডো করোনা আক্রান্ত নন, ‘তথ্যের গোপনীয়তা রক্ষার স্বার্থে বিষয়টি নিয়ে বিস্তারিত বলতে পারছি না। তবে আমি বলতে চাই গোটা পরিস্থিতি পুঙ্খানুপুঙ্খ বিশ্লেষণ করা হয়েছে। নিশ্চিত করে বলছি যে সংক্রমণের কোনো সম্ভাবনাই নেই।’

ফুনচালে কেনা সাততলা বাড়ির ওপরের দুই তলায় সপরিবারে আছেন রোনাল্ডো। তার সঙ্গে আছেন তিন ভাইবোন। মাকে দেখভাল করতে গত সপ্তাহে ব্রাজিল থেকে এসেছেন বোন কাতিয়া। করোনাভাইরাস নিয়ন্ত্রণে আনতে হিমশিম খাচ্ছে ইতালি। যতদিন না পরিস্থিতির উন্নতি হচ্ছে, রোনাল্ডো ফুনচালের বাড়িতেই থাকবেন বলে জানা গেছে।

এদিকে রোনাল্ডোর ক্লাব জুভেন্টাসের খেলোয়াড়-স্টাফ মিলিয়ে ১২১ জন স্বেচ্ছায় আলাদাভাবে থাকতে শুরু করেছেন। রুগানির পর জুভেন্টাসের আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালাও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ইতালির সব ক্রীড়া কার্যক্রম ৩ এপ্রিল পর্যন্ত স্থগিত ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার নির্ধারিত জুভেন্টাস-লিওঁ চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ হচ্ছে না।

 

চিত্রদেশ//এস//

Related Articles

Back to top button